শেকৃবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় নাট্য উৎসব শুরু

12814434_10156638151990644_879203930419312804_nশেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে (শেকৃবি)‘সস্কৃতির মাধ্যমে বন্ধুত্ব’ কে প্রতিপাদ্য বিষয় ধরে ‘ন্যাশনাল এগ্রিকেয়ার-কিষাণ থিয়েটার ১ম শেকৃবি আন্তঃবিশ্ববিদ্যালয় নাট্য উৎসব’ শুরু হয়েছে। আজ বুধবার সকালে বেলুন উড়িয়ে ৪ দিন ব্যাপী এ উৎসব এর উদ্বোধন করা হয়। এসময় ঘোড়ার গাড়ি ও ব্যান্ড পার্টি নিয়ে একটি বর্ণাঢ্য র‌্যালি ক্যাম্পাস প্রদক্ষিণ করে।

 

বিশ্ববিদ্যালয়ের একমাত্র নাট্য সংগঠন কিষাণ থিয়েটার এই উৎসবের আয়োজন করেছে। উৎসব চলবে ১৬-১৯ মার্চ পর্যন্ত। প্রতিদিন বিকেল ৫ টায় শুরু হবে অংশগ্রহণকারী বিশ্ববিদ্যালয়সমূহের নাট্য পরিবেশনা।

 

Post MIddle

দেশের নামকরা ১৮টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজ এ উৎসবে অংশগ্রহণ করবে। অংশগ্রহন করছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, চুয়েট, সিলেট ওসমানী মেডিকেল কলেজ, বুয়েট, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ইউল্যাব, কুয়েট, ময়মনসিংহ মেডিকেল কলেজ, স্টেট ইউনিভার্সিটি, ব্রাক বিশ্ববিদ্যালয়, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, ইউআইইউ, ও গ্রিন ইউনিভার্সিটি।

 

লেখাপড়া২৪.কম/শেকৃবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট