চবিতে চিত্রাংকন প্রতিযোগিতা

CUহাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬ তম জন্মদিনে ‘জাতীয় শিশু দিবস’ যথাযোগ্য মর্যাদায় উদযাপন করবে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) কর্তৃপক্ষ। এ উপলক্ষে ব্যাপক কর্মসূচি গ্রহণ করা হয়েছে। ১৭ মার্চ ১০ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু চত্বরে স্কুলের ছাত্র-ছাত্রীদের (প্লে-গ্রুপ থেকে ৫ম শ্রেণী পযর্ন্ত) ‘আমাদের মুক্তিযুদ্ধ’ শীর্ষক চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরী। ছাত্র-ছাত্রীদের অনুষ্ঠানে অংশগ্রহণের সুবিধার্থে ৪টি বাস সকাল ৯টায় পরিবহন দপ্তর থেকে ছেড়ে ২নং গেইট, বিশ্ববিদ্যালয় ল্যাবরেটরি স্কুল এন্ড কলেজ, নীপবন শিশু বিদ্যালয়, ফরেস্ট্রি, দক্ষিণ ক্যাম্পাস ও প্রীতিলতা হল হয়ে অনুষ্ঠানস্থলে যাবে।

 

Post MIddle

এ ছাড়া শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের জন্য অপর ২টি বাস সকাল সাড়ে ৮ টায় চট্টগ্রাম শহরের নিউমার্কেট ও আগ্রাবাদ থেকে ছেড়ে শহর ক্লাব হয়ে কম্বাইন্ড রুট অনুসরণ করে ক্যাম্পাসে আসবে। অনুষ্ঠান শেষে বাসগুলো অনুরূপভাবে ফিরে যাবে। অনুষ্ঠানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারি এবং সংশি¬ষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

 

লেখাপড়া২৪.কম/চবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট