কুয়েটে জাতীয় শিশু দিবসের আলোচনা

????????????????????????????????????
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(কুয়েট) বুধবার  (১৬ মার্চ) ৩টায় অডিটরিয়ামে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৬তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০১৬ উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। অলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

 

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, বাঙ্গালীর শিকড় বঙ্গবন্ধুর আদর্শে গড়া, বাঙ্গালী ও বাংলাদেশ থেকে বঙ্গবন্ধুকে আলাদা করা যাবেনা। বাংলাদেশকে এগিয়ে যেতে হলে বঙ্গবন্ধুর দিক নির্দেশনাকে পাথেয় মেনে এগিয়ে যেতে হবে। পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন যন্ত্রকৌশল অনুষদের ডীন  প্রফেসর ড. তারাপদ ভৌমিক ও তওই কৌশল অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ ওসমান গণি।

 

Post MIddle

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মিহির রঞ্জন হালদার, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি জি এম শহিদুল আলম, কুয়েট ছাত্রলীগের সভাপতি সাফায়েত হোসেন নয়ন, সাধারণ সম্পাদক আলী ইমতিয়াজ সোহান, কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ ইমরুল ইসলাম ও বঙ্গবন্ধু কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক মোঃ রবিউল ইসলাম প্রমূখ।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট