ইউল্যাবে জাতীয় শিশু দিবস উদযাপন

Photo 1ইউল্যাবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৬ম তম জন্মদিন এবং জাতীয় শিশু দিবস-২০১৬ উদযাপন ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাব) তার বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডির নিজস্ব ক্যাম্পাসে ১৬ই মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৬তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস-২০১৬ উদযাপন করে। ইউল্যাবের উপাচার্য প্রফেসর ইমরান রহমান সবাইকে স্বাগত জানিয়ে অনুষ্ঠান শুরু করেন।

 

হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে, ইউল্যাব এমিরেট্স অধ্যাপক রফিকুল ইসলাম মুল বক্তব্য প্রদান করেন। তিনি বলেন “আমার কাছে মনে হয় বঙ্গাবন্ধু ৭ই মার্চে যে ঐতিহাসিক ভাষণ দিয়েছিলেন সেটিই মূলত স্বাধীনতার ডাক, স্বাধীনতার ঘোষণা। আমরা সবাই জাতি হিসাবে বঙ্গবন্ধুর কাছে ঋণী।”

 

এর আগে সকালে ইউল্যাব ক্যাম্পস-এ এর লবিতে ইউল্যাব গ্রন্থাগারে সংরক্ষিত বঙ্গবন্ধুর জীবনের উপর রচিত বই ও আলোকচিত্র প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনীটি ফিতা কেটে উদ্বোধন করেন ইউল্যাবের উপ-উপাচার্য ডক্টর এইচ. এম. জহিরুল হক, প্রফেসর এমিরেট্স অধ্যাপক রফিকুল ইসলাম এবং লেঃ কঃ (অব.) মোঃ ফয়জুল ইসলাম। এ সময় বিভিন্ন বিভাগের ছাত্র ছাত্রী, শিক্ষক, কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

 

লেখাপড়া২৪.কম/ইউল্যাব/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট