বশেমুরবিপ্রবিতে উত্তরণের নবীনবরণ অনুষ্ঠিত

Cবংগবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নবগঠিত স্বেচ্ছাসবী সংগঠন উত্তরণের নবীনবরণ সোমবার বিকাল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের গ্যারেজে অনুষ্ঠিত হয়।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তরণের প্রতিষ্ঠাতা ইনজারুল হক। অনুষ্ঠানের উপস্থাপনা করেন বাংলা বিভাগের ছাত্রী তন্বী সাহা। এছাড়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইংরেজী বিভাগের সহকারী অধ্যাপক মসিউর রহমান।

 

অনুষ্ঠানের শুরুতে উত্তরণের সদস্যরা উপস্থিত প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ করে নেন । পরে উত্তরণের মূল কাজ ও লক্ষ্য নিয়ে বক্তব্য প্রদান করেন, নাজমুস সাকিব, রোমান শেখ, মেহজাবীন নূর জ্যোতি, মেহেদী হাসান ও প্রতিষ্ঠাতা ইনজারুল হক।

 

Post MIddle

প্রধান অতিথির বক্তব্যে মসিউর রহমান উত্তরণের বর্তমান কাজ নিয়ে প্রশংসা করেন ও তাদের ভবিষ্যত দিক নির্দেশনা প্রদান করেন। সেই সাথে বিশ্ববিদ্যালয়ের প্রতিটি শিক্ষার্থীর দায়বদ্ধতা ও দায়িত্ব নিয়ে বক্তব্য দেন। সবশেষ আনুষ্ঠানিকভাবে প্রতিটি বিভাগ থেকে একজন করে প্রতিনিধি নিয়োগ দেয় সংগঠন টি।

 

উল্লেখ্য বশেমুরবিপ্রবিতে ২য় স্বেচ্ছাসেবী সংগঠন উত্তরণ । উত্তরণের মূল কাজ পথ শিশু ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো তুলে দেওয়া । সংগঠনটি এ বছর ফ্রেব্রুয়ারীতে ১৩ জন সদস্য নিয়ে যাত্রা শুরু করে ও জেলার একটি গরীব ছেলেকে স্কুলে বিনামূল্যে পড়ার সুযোগ করে দেয়। এরই ধারাবাহিকতায় এ পর্যন্ত তাদের নতুন সদস্য সংখ্যা ২৭৫ জন যা বশেমুরবিপ্রবিতে ক্যাম্পাস ভিত্তিক সবচেয়ে বড় সংগঠন।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

 

পছন্দের আরো পোস্ট