এনএস কলেজ পরিদর্শনে লেঃ কর্নেল ইমাম আহসান

IMG_20160315_151238_402নাটোর নবাব সিরাজ উদ্-দৌলা সরকারি কলেজ সি-কোম্পানী, ২ নং প্লাটুন, ৫ মহাস্থান ব্যাটালিয়ন পরিদর্শন করেছেন মহাস্থান রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্নেল কে এম ইমাম আহসান এএসসি। ১৫ মার্চ বেলা ১২ টায় তিনি এনএস কলেজে পৌঁছালে ৮ জন বিএনসিসি ক্যাডেট তাকে গার্ড অব অনার প্রদান করেন। এরপরে তিনি এনএস কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল কুদ্দুস মৃধা সাথে সৌজন্য সাক্ষাত করেন। এরপরে তিনি  এনএস কলেজে বিটিএফও,পিইউও এবং ক্যাডেটদের সাথে মত বিনিময় করেন।

 

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহাস্থান রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্নেল কে এম ইমাম আহসান এএসসি, অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন এনএস কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল কুদ্দুস মৃধা, বিশেষ অতিথি হিসেবে ছিলেন এনএস কলেজ বিএনসিসি কোম্পানী কমান্ডার ২লেঃ আতাউর রহমান, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ওয়াজেদ আলী, অনুষ্ঠান সঞ্চালনা করেন এনএস কলেজ প্লাটুন কমান্ডার পিইউও সিহাব উদ্দিন।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নাটোর নবাব সিরাজ উদ্-দৌলা সরকারি কলেজ সি-কোম্পানী, ২ নং প্লাটুন, ৫ মহাস্থান ব্যাটালিয়ন একটি পরিচ্ছন্ন কোম্পানী, কলেজের ক্যাডেটরা দেশের সার্বভৌমত্ব ও শান্তি শৃঙ্খলা রক্ষাসহ বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডে অংশ নিয়ে অনেক সুনাম কুড়িয়েছে। তাদের অর্জিত সেই সুনামকে ধরে রাখতে হবে।

 

তিনি আরো বলেন, এনএস কলেজ বিএনসিসি  কোম্পানীকে মাদক বিরোধী কর্মকাণ্ডে ভূমিকা রাখার আহবান জানান। এবং এনএস কলেজের বিএনসিসিকে সর্বাত্মক সহযোগীতার আশ্বাস দেন মহাস্থান রেজিমেন্ট কমান্ডার লেঃ কর্নেল কে এম ইমাম আহসান।

54e66dcb-dacb-41fc-9973-7c4ec4dffbb9

 

পছন্দের আরো পোস্ট