সিভাসুতে প্রগতিশীল শিক্ষক ফোরাম পূর্ণ প্যানেলে জয়ী

Pictureচট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যকরী পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ সমর্থিত প্রগতিশীল শিক্ষক ফোরাম পূর্ণ প্যানেলে জয়লাভ করেছে। কার্যকরী পরিষদের ১১টি পদের নির্বাচনে আর কোনও প্রার্থী না থাকায় নির্বাচন পরিচালনা কমিশন তাদের বিজয়ী ঘোষণা করে।

 

শিক্ষক সমিতির ২০১৬-২০১৭ কার্যকরী পরিষদের নির্বাচনে অধ্যাপক গৌতম কুমার দেবনাথ সভাপতি এবং অধ্যাপক ড. মোহাম্মদ নুরুল আবছার খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যান্যরা হলেন যুগ্ম সম্পাদক ড. মো. মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ ডা. ওমর ফারুক মিয়াজী, সদস্য অধ্যাপক ড. মো. কবিরুল ইসলাম খান, ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন, ড. আজিজুন্নেছা, রাশিদা পারভিন, মোহাম্মদ ফাহাদ বিন কাদের ও শেখ ইসতিয়াক আহমদ।

 

Post MIddle

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে নির্বাচন পরিচালনার সার্বিক দায়িত্ব পালন করেন ড. মোহম্মদ মাহবুবুর রহমান। তাঁকে সহযোগিতা করেন সহকারী অধ্যাপক কাজী নাজিরা শারমিন ও ড. শেখ আহমাদ আল-নাহিদ।নির্বাচনের জন্য ঘোষিত তফসিল অনুযায়ী আজ ১৩ মার্চ রবিবার দুপুর ২টা হতে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণের কথা থাকলেও প্রতিদ্বন্দ্বি কোন প্রার্থী না থাকায় নির্বাচন কমিশনার ড. মোহম্মদ মাহবুবুর রহমান দুপুর সাড়ে ১২টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন।

 

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গৌতম বুদ্ধ দাশ শিক্ষক সমিতির নবনির্বাচিত কর্মকর্তাদের আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

পছন্দের আরো পোস্ট