নর্থ সাউথে গৌরবের দুই যুগ পূর্তি উৎসবের সমাপনি

NSU Ending Ceremony 2নর্থ সাউথ ইউনিভার্সিটি (এনএসইউ) এর ৯ দিনব্যাপী “গৌরবের দুই যুগ পূর্তি” উৎসব শেষ হয়েছে। শুক্রবার বিকেলে এনএসইউ অডিটোরিয়ামে সমাপনি অনুষ্ঠানের শুরুতে ৯ দিনের বিভিন্ন কর্মকাণ্ড ভিডিও উপস্থাপনার মাধ্যমে তুলে ধরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ। এর পর শুরু হয় লেজার শো। জমকালো লেজার শো এ সময় দর্শকদের মাতিয়ে তুলে।

 

সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনএসইউ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এম. এ. কাশেম, বিশেষ অতিথি ছিলেন ট্রাস্টি সদস্য আজিম উদ্দিন আহমেদ, মোহাম্মদ শাহজাহান, এম. এ. হাশেম, বেনজির আহমেদ, রেহানা রহমান, ইয়াসমিন কামাল এবং প্রতিষ্ঠাতা সাধারন সদস্য শাহ আবদুল হান্নান। অনুষ্ঠান সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম। এছাড়া বক্তব্য রাখেন কোষাধ্যক্ষ অধ্যাপক গৌর গোবিন্দ গোস্বামী, দুই যুগ পূর্তি উৎসবের আহ্বায়ক ডঃ মুস্তাফিজুর রহমান এবং চার অনুষদ ডিন।

 

Post MIddle

অনুষ্ঠানে নর্থ সাউথ ইউনিভার্সিটি’র পক্ষ থেকে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এবং সদস্যদের সম্মাননা দেয়া হয়। এছাড়া সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে ২টি বেসরকারি হাসপাতালে এ্যাম্বুলেন্স দান করা হয়। সন্ধায় জনপ্রিয় কণ্ঠ শিল্পী এন্ড্রু কিশোরের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

এর আগে শুক্রবার সকালে রাজধানীর মানিক মিয়া এভিনিউতে এনএসইউ’র পক্ষ থেকে শহর পরিচ্ছন্নতা অভিযান কর্মসূচী পালন করা হয়। এতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আনিসুল হক এবং ঢাকা দক্ষিন সিটি কর্পোরেশনের মেয়র সাঈদ খোকন অংশ গ্রহন করেন। এছাড়া এনএসইউ ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান, সদস্যবৃন্দ, উপাচার্য, কোষাধ্যক্ষ, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, ঊর্ধ্বতন কর্মকর্তা, বিভাগীয় প্রধান এবং তিন সহস্রাধিক শিক্ষার্থী এ কর্মসূচীতে অংশ গ্রহন করেন।

 

NSU Ending Ceremony 1

পছন্দের আরো পোস্ট