ইস্টার্ন ইউনিভার্সিটিতে বিজনেস চ্যালেঞ্জ ২০১৬

IMG_5332ইস্টার্ন ইউনিভার্সিটি (ইইউ) এর আয়োজনে ১২ মার্চ, শনিবার অনুষ্ঠিত হলো “বিজনেস চ্যালেঞ্জ ২০১৬” প্রোগ্রাম। পাঠ্য বইয়ের পাশাপাশি সাধারন জ্ঞানে শিক্ষার্থীদের আগ্রহ বাড়ানোই ছিলো এ প্রতিযোগিতার উদ্দেশ্য। দেশের স্বনামধন্য কলেজ হতে ১০০ টি টিমে ৩০০ জন শিক্ষার্থী এতে অংশ গ্রহণ করে। এমসিকিউ ও তাৎক্ষণিক উত্তর দেয়াসহ মোট ৪টি পর্বে প্রতিযোগিতা হয়।

 

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আবুল খায়ের চৌধুরী। তিনি বলেন, পড়াশুনার পাশাপাশি শিক্ষার্থীদের ভবিষ্যৎ জীবন গড়তে সহায়ক ইস্টার্ন ইউনিভার্সিটির ভিন্নধর্মী এই উদ্যোগ প্রশংসনীয়। ইইউ উপাচার্য অধ্যাপক ড. আবদুর রব এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলিফ গ্রুপের চেয়ারম্যান মো: আজিজুল ইসলাম; ইইউ’র উপ-উপচার্য অধ্যাপক ড. আবদুল হান্নান চৌধুরী।

 

এ সময় অন্যান্যের মধ্যে ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার মুহাম্মদ সিদ্দিক হোসাইন; ডীন; রেজিস্ট্রার; উপদেষ্টা; চেয়ারপার্সন; শিক্ষক; কর্মকর্তা; অতিথি ও শিক্ষার্থীবৃন্দ। ধন্যবাদ জ্ঞাপন করেন প্রতিযোগিতার আয়োজক ও ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক ড. শরীফ নুরুল আহকাম। প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় নটরডেম কলেজের ২১ নম্বর টিম। ১ম ও ২য় রানার আপ হয় যথাক্রমে নটরডেম কলেজের ১৯ ও ২৭ নম্বর টিম।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

 

পছন্দের আরো পোস্ট