সাতক্ষীরায় ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ

sat pic (1)‘ঘুচবে বেকারত্ব। একটি প্রশিক্ষণ, একটি কর্ম।’ শীর্ষক ইনোভেশন প্রকল্পের আওতায় ১০ দিন ব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে। সাতক্ষীরা সদর উপজেলা পরিষদের আয়োজনে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় সদর উপজেলা পরিষদের ডিজিটাল কর্নারে এ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ্ আব্দুল সাদী’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের প্রথম ব্যাচের শুভ উদ্বোধন করবেন জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন।

 

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সোনার বাংলা গড়া। তাঁর সুযোগ্য কন্যা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন পুরণ করতে ‘ডিজিটাল বাংলাদেশ’ গড়তে কাজ করে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়! আমরা বাস্তবে দেখতে পাচ্ছি। এখন মানুষ ফ্রিল্যান্সিং এর মাধ্যমে ঘরে বসে প্রতি মাসে ৩০-৪০ লক্ষ টাকা উপার্জন করছে। বর্তমান বিশ্বে এ মুক্ত পেশার চাহিদা দিন দিন বাড়ছে। এজন্য ‘ঘুচবে বেকারত্ব। একটি প্রশিক্ষণ, একটি কর্ম।’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সকল প্রশিক্ষণার্থীদের এগিয়ে যাওয়ার আহবান জানান।

 

Post MIddle

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, পৌর মেয়র তাসকিন আহমেদ চিসতি। প্রথম ব্যাচের এ ফ্রিল্যান্সিং প্রশিক্ষণে ২১ জন প্রশিক্ষণার্থী অংশ নেয়।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট