বেরোবিতে ইয়ুথ ফেস্ট ২৫ মার্চ, চলছে রেজিস্ট্রেশন

mmmmmmmmmmmmmmmmmmmm‘রূপান্তরের জন্য জ্ঞান’ শ্লোগান নিয়ে আগামী ২৫ মার্চ রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ব্যান্ড ফোরাম (বিবিএফ) আয়োজনে ও ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ(ডিসিসিআই) সহায়তায় ‘বাংলাদেশ ইয়ুথ ফেস্ট ২০১৬- রংপুর রাউন্ড’।

 

সামাজিক সমস্যা সমাধান, প্রযুক্তি ও মুঠোফোন, বিভিন্ন ব্যবসায়িক উদ্যোগ, ২০২৫ সালে আঞ্চলিক অর্থনীতির অবস্থা কেমন হবে ও তখনকার অর্থনীতির চালিকাশক্তি কী কী হতে পারে তা চিহ্নিত করা এবং নারী উদ্যোক্তাদের বিভিন্ন ব্যবসায়ি উদ্যোগের ধারণা উপস্থাপনের জন্য আগামী ১৮ই মার্চ পর্যšত চলবে রেজিস্ট্রেশন।

 

প্রতিযোগিতায় সেরা আইডিয়া দাতা পাবেন ২৫০০০ টাকা পুরস্কার এবং পরবর্তী রাউন্ড এ যাওয়ার সুযোগ । জাতীয়ভাবে সেরা আইডিয়াদাতা পাবেন সিঙ্গাপুরে অনুষ্ঠিত স্পাইক এসিয়া-২০১৬ তে অংশগ্রহনের সুযোগ এবং সংক্ষিপ্ত তালিকাধারী আইডিয়াদাতারা পাবেন ঢাকা চেম্বার অব কমার্স এর ই২কে প্রজেক্ট এর সহায়তা। ৪ সেশনে অনুষ্ঠিত এই ফেস্ট এ থাকবে বিভিন্ন বিষয়ে জাতীয় ব্যক্তিত্বের আলোচনা সহ জ্ঞান অন্বেষনের সুযোগ।

 

প্রতযিোগতিা ও অনুষ্ঠানে অংশগ্রহণরে জন্য –www.youthfest.bbf.digital -এই ওয়বেসাইটে গিয়ে নিবন্ধন করতে হবে। এ ছাড়া যাবতীয় তথ্য পাওয়া যাবে www.fb/events/1023244261047296/ ১০২৩২৪৪২৬১০৪৭২৯৬/ ফসেবুক পজে.ে #

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট