এনএস কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা দুইদিন পেছালো

102নাটোর নবাব সিরাজ(এনএস) উদ্-দৌলা সরকারি কলেজে আগামী ১২ মার্চ থেকে শুরু হতে যাওয়া ২০১৬ সালের তিনদিন ব্যাপী বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা ২ দিন পেছানো হয়েছে।

 

এনএস কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল কুদ্দুস মৃধা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয় আগামী ১২ মার্চ থেকে ১৪ মার্চ তিনদিন ব্যাপী ২০১৬ সালের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২ দিন পিছিয়ে ১৪ মার্চ থেকে অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে।

 

Post MIddle

বিষয়টি নিশ্চিত করে এনএস কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল কুদ্দুস মৃধা বলেন, এ মাসের ১২ মার্চ থেকে ১৪ মার্চ প্রযন্ত এনএস কলেজ মাঠে এ ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ব্যাপক আঙ্গিকে আয়োজন করার জন্য কিছু সময়ের প্রয়োজন। সে কারনে বার্ষিক ক্রীড়া কমিটি ১২ মার্চ এর পরিবর্তে ১৪ মার্চ থেকে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এটা হচ্ছে ২০১৬ সালের সবচেয়ে বড় অভ্যন্তরীণ ক্রীড়া প্রতিযোগিতা। এতে পুরো কলেজের সকল শিক্ষার্থী অংশ গ্রহন করবে।

 

তিনি আরো বলেন, ক্রীড়া প্রতিযোগিতার তারিখ পরিবর্তন করা হলেও খেলার কোন রূপ পরিবর্তন করা হয় নি। এবং বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ১৪ মার্চ থেকে শুরু হয়ে ১৬ মার্চ প্রযন্ত চলবে।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট