কুয়েটে নারী দিবসে নানা কর্মসুচি পালন

KUET News Picture_Rokeya Hallখুলনা প্রকৌশল ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আর্ন্তজাতিক নারী দিবস উপলক্ষ্যে বিভিন্ন কর্মসূচি পালিত হয়েছে। ৮ মার্চ রাতে বিশ্ববিদ্যালয়ের রোকেয়া হল কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর।

 

এসময় তিনি বলেন, নারীরা এখন আর পিছিয়ে নেই, সর্বক্ষেত্রেই তাদের বিচরণ পুরুষদের সমানতালে এগিয়ে চলেছে। দেশের সার্বিক উন্নয়নের জন্য নারীদেরকে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রোকেয়া হলের ভারপ্রাপ্ত প্রভোস্ট সুহেলী শায়লা আহমদ।

 

আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তৃতা করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়লজী বিভাগের অধ্যাপক ও সঙ্গীত বিভাগের চেয়ারম্যান লাইসা আহমদ লিসা। বিশেষ অতিথির বক্তৃতা করেন কুয়েট ভাইস-চ্যান্সেলর এর সহধর্মীনি মেহেরুন্নেসা লতা, পরিচালক (ছাত্র কল্যাণ) প্রফেসর ড. সোবহান মিয়া, একাত্তর টিভি এর স্পোর্টস এডিটর পার্থ তানভীর নাভেদ।
আলোচনা শেষে আমন্ত্রিত অতিথি লাইসা আহমদ লিসা রবীন্দ্র সঙ্গীত পরিবেশন করেন। অনুষ্ঠানে রোকেয়া হলের সহকারী প্রভোস্ট মনিকা গোপ, মেহনুমা তাবাসসুম ওমরসহ বিশ্ববিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।#

 

 

লেখাপা২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট