ঢাবিতে ছাত্রীদের আন্ত:হল ফুটবল প্রতিযোগিতা

DUপ্রথমবারের মত ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হলো ছাত্রীদের আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা। এতে চ্যাম্পিয়ন হয়েছে রোকেয়া হল, রানার্স-আপ হয়েছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হল। ছাত্রদের আন্ত:হল ফুটবলে চ্যাম্পিয়ন হয়েছে ফজলুল হক মুসলিম হল, রানার্স-আপ হয়েছে জগন্নাথ হল।

 

মঙ্গলবার (৮ মার্চ) বিকেলে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ‘আন্তঃহল ফুটবল প্রতিযোগিতা (ছাত্র-ছাত্রী) ২০১৫-১৬’-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আন্তঃবিভাগ ফুটবল কমিটির সভাপতি অধ্যাপক ড. শেখ শামীমুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক। এসময় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন হলের প্রাধ্যক্ষ ও আবাসিক শিক্ষক ও বিশ্ববিদ্যালয়ের উর্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

উল্লেখ্য, (২৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার বিশ্ববিদ্যালয় ‘আন্তঃহল (ছাত্র-ছাত্রী) ফুটবল প্রতিযোগিতা-২০১৫-১৬’ কেন্দ্রীয় খেলার মাঠে উদ্বোধন করেন প্রো-উপাচার্য (প্রশাসন) ও স্পোর্টস্ বোর্ডের সভাপতি অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন। প্রতিযোগিতায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের সকল হল অংশ গ্রহণ করে।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট