দক্ষিণ এশিয়া বিশ্ববিদ্যালয় উৎসবে কুবির দুই শিক্ষার্থী

Comilla University PIC (South Asian University Festival)   07-03-16দক্ষিণ এশিয়া অঞ্চলের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে ‘দক্ষিণ এশিয়া বিশ্ববিদ্যালয় উৎসব’ শেষে গত রোববার ক্যাম্পাসে ফিরেছেন কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের দুই কৃতি শিক্ষার্থী। এ বছর উৎসবের নবম আসর বসে ভারতের উত্তর প্রদেশের লাখনাওয়ে।

 

উৎসবে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা হলেন ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের ৪র্থ ব্যাচের শিক্ষার্থী মৌরি বৈদ্ধ ও লোকপ্রশাস বিভাগের একই ব্যাচের শিক্ষার্থী অনুপম দাশ বাঁধন। উৎসব শেষে গতকাল সোমবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোঃ আলী আশরাফের সাথে সাক্ষাৎ করেছেন অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।

 

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ও শিক্ষক সমিতির সভাপতি মোহাম্মদ আইনুল হক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. কাজী কামাল উদ্দিন, বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিনিধি এন.এম. রবিউল আউয়াল চৌধুরী ও আজমাইন মুহতাসিম মীর।  মৌরি ও বাঁধন লাইফ ভোকাল ও গ্রুপ সং এ অংশ গ্রহণ করে বিশ্ববিদ্যালয়ের জন্য ক্রেস্ট ও ব্যক্তিগতভাবে সনদপত্র লাভ করেন।

 

এ উৎসবে দক্ষিণ এশিয়ার ৭টি দেশের বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। পাঁচ দিন ব্যাপী অনুষ্ঠিত এ উৎসবে বাংলাদেশের আটটি বিশ্ববিদ্যালয় থেকে ২৫ জন শিক্ষার্থীর একটি দল অংশগ্রহণ করে।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট