চুয়েটে সমাবর্তন প্রস্তুতি বিষয়ক সভা

2চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট) এর তৃতীয় সমাবর্তন-এর স্টিয়ারিং কমিটি, নির্বাহী কমিটি ও বিভিন্ন উপ-কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক সমন্বয়ে এক প্রস্তুতি বিষয়ক সভা ৮ মার্চ, অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্টিয়ারিং কমিটির সভাপতি ও চুয়েটের মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো: জাহাঙ্গীর আলম।

 

এতে চুয়েটের মাননীয় প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম, রেজিস্ট্রার (অতি:দায়িত্ব) অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরীসহ স্টিয়ারিং কমিটির সদস্যগণ, নির্বাহী কমিটির সদস্যগণ, বিভিন্ন উপ-কমিটির সভাপতি ও সদস্য সচিবগণ উপস্থিত ছিলেন। এতে আসন্ন সমাবর্তনের বিভিন্ন কার্যক্রমের সর্বশেষ অবস্থা সম্পর্কে আলোচনা করা হয়। একই সঙ্গে উৎসবমুখর সুষ্ঠু ও সুন্দর পরিবেশে সমাবর্তন সফল করতে নিজ নিজ অবস্থান থেকে চলমান প্রচেষ্টা অব্যাহত রাখার উপর জোর দেয়া হয়।

 

এখানে উল্লেখ্য যে, চুয়েট-এর তৃতীয় সমাবর্তন (১৪ মার্চ) সোমবার, বেলা ২:৩০টায় চুয়েটের কেন্দ্রিয় খেলার মাঠে অনুষ্ঠিত হবে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি ও এই বিশ্ববিদ্যালয়ের মাননীয় চ্যান্সেলর ৩য় সমাবর্তন অনুষ্ঠানে সভাপতিত্ব করতে সদয় সম্মতি প্রদান করেছেন। এর আগে বিআইটি পর্যায়ে ১৯৯৮ সালে ২০০৩ সালে দুটি সমাবর্তন অনুষ্ঠিত হয়। ২০০৮ সালে বিশ্ববিদ্যালয় পর্যায়ের প্রথম এবং ২০১২ সালে বিশ্ববিদ্যালয় পর্যায়ে দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠিত হয়।

 

লেখাপড়া২৪.কম/চুয়েট/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট