প্রয়াত হাফিজের পিতার কাছে ৪ লাখ টাকা হস্তান্তর

PRESSdঢাকা বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের ১ম বর্ষ স্নাতক সম্মান শ্রেণির প্রয়াত মেধাবী ছাত্র মো: হাফিজুল মোল্লার পিতা এসহাক মোল্লাকে ৪ লাখ টাকা প্রদান করা হয়েছে। আজ (৬ মার্চ ২০১৬) রবিবার উপাচার্য দফতরে আয়োজিত এক অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এই টাকা হস্তান্তর করেন। এর মধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ১ লাখ টাকা, বিজনেস স্টাডিজ অনুষদ ৫০ হাজার টাকা, মার্কেটিং বিভাগ ৫০ হাজার টাকা, সলিমুল্লাহ মুসলিম হল কর্তৃপক্ষ ৫০ হাজার টাকা, মার্কেটিং বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন ৫০ হাজার টাকা, অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিক ৫০ হাজার টাকা এবং হাসান আহমেদ চৌধুরী কিরণ ৫০ হাজার টাকা প্রদান করেন।

 

টাকা হস্তান্তর অনুষ্ঠানে কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক শিবলী রুবাইয়াতুল ইসলাম, একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের অধ্যাপক ড. শফিক আহমেদ সিদ্দিক, মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. আনিসুর রহমান, অধ্যাপক ড. বেলায়েত হোসেন, অধ্যাপক ড. রাজিয়া বেগম, অধ্যাপক ড. মুবিনা খোন্দকার, ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ, মার্কেটিং বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. শরিফুল ইসলাম দুলু, প্রয়াত হাফিজুল মোল্লার মা হালিমা বেগম প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Post MIddle

উল্লেখ্য, মো: হাফিজুল মোল্লা নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে গত ২ ফেব্রুয়ারি ফরিদপুর হাসপাতাল থেকে ঢাকায় আসার পথে ইন্তেকাল করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম হলের ছাত্র ছিলেন। তাঁর বাড়ি ফরিদপুরের সদরপুর উপজেলার শ্যামপুর গ্রামে।

 

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রয়াত হাফিজুলের রূহের মাগফেরাত কামনা এবং পরিবারের শোক সন্তপ্ত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তিনি বলেন, হাফিজের এই অকাল মৃত্যুতে শুধু একটি পরিবার নয়, সারাদেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ধরণের হৃদয় বিদারক ঘটনার পুনরাবৃত্তি রোধে সকলকে সচেতন হতে হবে। অসুস্থ শিক্ষার্থীদের বাড়িতে না গিয়ে তাৎক্ষণিকভাবে ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার অথবা নিকটবর্তী হাসপাতালে চিকিৎসা সেবা গ্রহণের জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান। উপাচার্য বলেন, অসুস্থ শিক্ষার্থীদের হাসপাতালে ভর্তির ক্ষেত্রে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সর্বাত্মক সহযোগিতা প্রদান করবে।

 

 

পছন্দের আরো পোস্ট