নর্থ সাউথ ইউনিভার্সিটিতে অ্যালামনাই ডে

Alumni Dayনর্থ সাউথ ইউনিভার্সিটিতে চলছে “গৌরবের দুই যুগ পূর্তি”। ৯ দিনব্যপী অনুষ্ঠানের ২য় দিন ৪ মার্চ শুক্রবার ছিল অ্যালামনাই ডে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রী জনাব তোফায়েল আহমেদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নর্থ সাউথ ইউনিভার্সিটি ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এম. এ. কাশেম এবং সভাপতিত্ব করেন উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম।

 

এছাড়া বক্তব্য রাখেন দুই যুগ পূর্তি উৎসবের আহ্বায়ক ও বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডঃ গৌর গোবিন্দ গোস্বামী। এসময় অন্যান্যের মধ্যে বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের সদস্য এম. এ. হাসেম, বেনজীর আহমেদ, মোহাম্মেদ শাহজাহান, রেহানা রহমান, ইয়াসমিন কামাল উপস্থিত ছিলেন।

 

Post MIddle

প্রধান অতিথির বক্তবে তোফায়েল আহমেদ বলেন নর্থ সাউথ ইউনিভার্সিটি একটি বিশ্বমানের ইউনিভার্সিটি। একথা শুধু আমি বলছি না, চাইনিজ ভাইস প্রিমিয়ার বাংলাদেশে এসেছিলেন, এসেছিলেন এ বিশ্ববিদ্যালয়ে, তিনি আমার সাথে একমত হয়েছেন।

 

অনুষ্ঠানে নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রাক্তন ছাত্রছাত্রীরা অংশগ্রহন করেন। অনুষ্ঠান শেষে প্রাক্তন ছাত্রছাত্রীদের অংশগ্রহনে কৌতক ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 

পছন্দের আরো পোস্ট