‘দেশ ও জাতির কল্যাণে সম্ভাবনাময় সংবাদ পরিবেশন করতে হবে’

SHUVAS-PICবিশিষ্টকলাম লেখক, রাজনীতি বিশ্লেষক ও এবিনিউজ২৪.কমের প্রধান সম্পাদক সুভাষ সিংহ রায় বলেছেন, একজন গণমাধ্যম কর্মী হিসেবে দেশ ও জাতির কল্যাণে শিক্ষা বিষয়ক সম্ভাবনাময় সংবাদ পরিবেশন করতে হবে। গতানুগতিক সংবাদ সরবরাহের পাশাপাশি শিক্ষাবিষয়ক বিশ্লেষণধর্মী সংবাদ পরিবেশনেই পারে সমাজকে পরিবর্তন করতে।

 

শনিবার সকালে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সফরে নিজ পত্রিকার মান্নোয়নে তিনি এবিনিউজ২৪.কম ও দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তপন কুমার রায়কে দেয়া এক সাক্ষাৎকারে এই কথা বলেন। তিনি আরও বলেন, কাউকে হেয় প্রতিপন্ন করতে কিংবা উদ্দেশ্যপ্রণোদিত হয়ে সংবাদ পরিবেশন করতে সংবাদকর্মী হিসেবে বিরত থাকতে হবে। গতানুগতিক খবরের বাইরে এসে নিজের মেধাকে কাজে লাগিয়ে সৃজনশীলতা আনতে হবে।

 

Post MIddle

এসময় তিনি পত্রিকার ভবিষৎ পরিকল্পনা, কর্মপন্থা এবং বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য তুলে ধরেন। বিশ্ববিদ্যালয়ে অবস্থানকালে সম্পাদক সুভাষ সিংহ রায়কে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায় সমিতির প্রতিষ্ঠাতা যুগ্ম আহবায়ক ও সহ-সভাপতি, এবিনিউজ২৪.কম ও দৈনিক সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তপন কুমার রায়।

 

সম্পাদক সুভাষসিংহ রায় সকাল সাড়ে ৯ টায় বিশ্ববিদ্যালয়ে আসেন। এরপর সকাল ১০ টার দিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. একেএমনূর-উন-নবী এবং বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মনঞ্জুরী কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুলমান্নান সহ লালমনিরহাটের সদ্য বিলুপ্ত দশিয়ারছড়া ছিটমহলের উদ্দেশ্যে পূর্বনির্ধারিত একটি অনুষ্ঠানে যোগ দিতে রওনা দেন।

 

লেখাপড়া২৪.কম/তপন/আরএইচ

পছন্দের আরো পোস্ট