জাবির অর্থনীতি বিভাগে ৯ম পুণর্মিলনী অনুষ্ঠিত

12804531_512918598888131_57435328_nজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অর্থনীতি বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের উদ্যোগে শুক্রবার দিনব্যাপী ৯ম পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সেলিম আল দীন মুক্তমঞ্চ ও ক্যাফেটেরিয়া চত্বরে এ পুণর্মিলনী অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানের উদ্ধোধন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফারজানা ইসলাম। উদ্ধোধন কালে তিনি বলেন,‘পুণর্মিলনী শুধু স্মৃতিচারণের জন্যই নয়, বিশ্ববিদ্যালয়কে নতুন পথ দেখায়। পরামর্শ দিয়েও সাবেক শিক্ষার্থীরা যথেষ্ট ভূমিকা রাখতে পারে। এছাড়া বিভাগীয় শিক্ষকদের শিক্ষাদানে যত্ববান এবং গতিশীল হতে আহ্বান জানান তিনি।’

 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলাদেশ কর্ম-কমিশনের সদস্য অধ্যাপক শরীফ এনামুল কবির, উপ-উপাচার্য আবুল হোসেন এবং কোষাধ্যক্ষ অধ্যাপক আবুল খায়ের, সমাজ বিজ্ঞান অনুষদের ডীন ও অর্থনীতি বিভাগের সাবেক শিক্ষার্থী অধ্যাপক আমির হোসেন এবং সাবেক শিক্ষক আমিন মুহম্মদ আলী।

 

Post MIddle

এর আগে বেলা ১০ টায় সমাজবিজ্ঞান অনুষদের থেকে এক আনন্দ শোভাযাত্রার আয়োজন করা হয়। পরে অ্যাসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয় এবং পরের বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়।’

 

অনুষ্ঠানের অন্যান্য আয়োজনের মধ্যে ছিল অ্যাসোসিয়েশনের সম্মিলনী’র বার্ষিক সাধারণ সভা, নির্বাচনী অধিবেশন, স্মৃতিচারন ও র‌্যাফেল ড্র। এছাড়া বিভাগের বর্তমান ও প্রাক্তনদের শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সেলিম আল দীন মুক্তমঞ্চে পরিবেশিত হয়।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অ্যাসোসিয়েশনের সভাপতি ও বিশ্ববিদ্যালয়ের প্রথম ব্যাচের শিক্ষার্থী এ, কে, এম শহিদুর রহমান। আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও অর্থনীতি বিভাগের চতুর্থ ব্যাচের শিক্ষার্থী আবু বকর সিদ্দিক, সাবেক শিক্ষকসহ প্রাক্তন ও বর্তমান শিক্ষক, শিক্ষার্থীবৃন্দ।

 

পছন্দের আরো পোস্ট