জাবিতে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সেমিনার শনিবার

Juজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের ১০ বছর পূর্তি উপলক্ষে ৫ মার্চ রোজ শনিবার বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলনায়তনে সকাল ১০ টায় ”এড়াবৎহধহপব ধহফ অফসরহরংঃৎধঃরড়হ রহ ইধহমষধফবংয” শীর্ষক একটি সেমিনারের আয়োজন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলাম সেমিনারের উদ্বোধন করবেন।

 

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অধ্যাপক ড. মিজানুর রহমান, ঈযধরৎসধহ, ঘধঃরড়হধষ ঐঁসধহ জরমযঃং ঈড়সসরংংরড়হ, ইধহমষধফবংয। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, পাবলিক সার্ভিস কমিশনের সদস্য অধ্যাপক ড. শরিফ এনামুল কবির, পাবলিক সার্ভিস কমিশনের সদস্য অধ্যাপক ড. এম আবুল কাশেম মজুমদার, বিশ্ববিদ্যালয়ের উপ- উপাচার্য অধ্যাপক ড. আবুল হোসেন এবং সমাজ বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. আমির হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বিভাগের সভাপতি ড. ছায়েদুর রহমান।

 

অনুষ্ঠানের আহ্বায়ক ও বিভাগের সহকারী শিক্ষক অধ্যাপক জেবউননেছা বলেন, সেমিনারে এড়াবৎহধহপব এর উপরে মোট ৫ টি গবেষনা প্রবন্ধ উপস্থাপন করা হবে । আমাদের লক্ষ্য লোক প্রশাসন বিভাগকে একটি যুগপোযুগী বিভাগ হিসেবে গড়ে তোলা এবং ছাত্র-ছাত্রীদের মানসম্মত শিক্ষাদানের মাধ্যামে তাদের ভবিষ্যৎ জীবনে ও যেন সুশাসন বিরাজ করে সে লক্ষ্যে কাজ করে যাওয়া।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট