চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে শ্লীলতাহানী

imagesচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এক কর্মচারীর মেয়েকে শ্লীলতাহানী করার অভিযোগে নারী ও শিশু নির্যাতনের আইনে একটি মামলা করেছেন মেয়ের মা।বিষয়টি নিশ্চিত করেন হাটহাজারী মডেল থানার ওসি মো. ঈসমাইল। তদন্ত করে আসামীকে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।সোমবার বিকালে হাটহাজারী মডেল থানায় আরিফুল হক ইলিয়াছকে আসামী করে মামলা করা হয়।

 

Post MIddle

মামলার অভিযোগে প্রকাশ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অবস্থিত মেরিন সায়েন্স ইনিস্টিটিউট এর পার্শ্ববর্তী কলোণীতে দুই কর্মচারী বসবাস করেন। প্রতিবেশী হওয়ায় তাদের মধ্যে ছিল ঘনিষ্ঠ সম্পর্ক । তাদের পরিবারের সদস্যরা একে অপরের বাসায় যাওয়া আসা করতো। এরই সুযোগে রোববার অভিযুক্ত কাঁঠালের মুচির ভর্তা খাওয়াবে বলে কলোনীর পাহাড়ে নিয়ে যায় ঐ মেয়েকে। পরে জোরপূর্বক তার শ্লীলতাহানী করা হয় বলে মামলায় উল্লেখ করা হয়।

 

মেয়েটির চিৎকার শুনে কলোনীর লোকজন ও ঐ মেয়ের বাবা ঘটনাস্থলে যান। অভিযুক্ত হাতেনাতে ধরলে সে দোষ স্বীকার করে।ঐ মেয়ের মা পরিবারের অন্য সদস্য এবং এলাকার প্রভাবশালী ব্যক্তিদের সাথে কথা বলে পরদিন মামলা করার সিদ্ধান্ত নেন। এ ব্যাপারে হাটহাজারী মডেল থানার ওসি মো. ঈসমাইল জানান, নারী ও শিশু নির্যাতন আইনে এক ব্যক্তির নামে মামলা হয়। মামলা নং ৩৬। তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

পছন্দের আরো পোস্ট