এনএস কলেজের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা শুরু

1-1নাটোর নবাব সিরাজ উদ্-দৌলা সরকারি কলেজে ১২ মার্চ থেকে শুরু হচ্ছে তিনদিন ব্যাপী ২০১৬ সালের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা। ০১ মার্চ দুপুরে এনএস কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ আব্দুল কুদ্দুস মৃধা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয় ১২ মার্চ থেকে ১৪ মার্চ তিনদিন ব্যাপী ২০১৬ সালের বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। উক্ত ক্রিয়া প্রতিযোগিতায় অংশ গ্রহণকারী সকল শিক্ষার্থীকে ১০ মার্চ এর মধ্যে কলেজের শরীরচর্চা বিভাগে নাম, রোল এবং ইভেন্টের নাম লিখে দিতে হবে।

Post MIddle

তিনদিন ব্যাপী ক্রিয়া প্রতিযোগিতার প্রথম দিন ১২ মার্চ থাকবে, ছেলে ও মেয়েদের প্রথক ভাবে ১০০ মিটার দৌড়, ২০০ মিটার দৌড়, চাকতি নিক্ষেপ ও গোলক নিক্ষেপ। দ্বিতীয় দিন ১৩ মার্চ থাকবে, ছেলেদের বর্ষা নিক্ষেপ, ৪০০ মিটার দৌড় ও দীর্ঘ লম্ফ। মেয়েদের গোলক নিক্ষেপ, দীর্ঘ লম্ফ ও মিউজিক্যাল বল। এবং শেষ দিন ১৪ মার্চ থাকবে ছেলেদের ক্যারাম ও টেবিল টেনিস ( একক )। মেয়েদের ক্যারাম (একক ও দ্বৈত) ভাবে। প্রতিটি খেলা এনএস কলেজ মাঠে অনুষ্ঠিত হবে সকাল ৯ টা থেকে।

এনএস কলেজের শরীরচর্চা বিভাগের শিক্ষক রতন কুমার প্রমানিক বলেন, ২০১৬ সালের তিনদিন ব্যাপী বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরন করা হবে ২৬ মার্চ।

লেখাপড়া২৪.কম/এনএসক/জুবায়ের/এমএএ

পছন্দের আরো পোস্ট