টিআইবিতে আকর্ষণীয় চাকরি

TIBট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) ‘ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার’ ও ‘অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার- প্রোগ্রাম সাপোর্ট’ পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদগুলোতে আবেদনের জন্য বিস্তারিত :

 

ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার: ডেপুটি প্রোগ্রাম ম্যানেজার পদে নিয়োগ পাবেন একজন। স্নাতকোত্তর পাস এবং চার বছরের অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীরা আবেদন করতে পারবেন। সমাজবিজ্ঞান অথবা গণযোগাযোগ ও সাংবাদিকতা থেকে পাস প্রার্থীদের নিয়োগে অগ্রাধিকার দেওয়া হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব ৩৫ বছর। ৫১ হাজার ৭১৪ টাকা বেতনের এ পদটিতে নিয়োগ দেওয়া হবে ঢাকা জেলায়।

 

অ্যাসিস্ট্যান্ট ম্যনেজার- প্রোগ্রাম সাপোর্ট: অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগ পাবেন একজন। ব্যবসায় শিক্ষার যেকোনো বিষয়ে স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া প্রার্থীদের দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনের জন্য নির্ধারিত বয়স অনূর্ধ্ব ৩০ বছর। পদটিতে নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ১১৩ টাকা।

 

আবেদন প্রক্রিয়া: আগ্রহী প্রার্থীরা পদগুলোতে আবেদন জন্য ‘অ্যাপ্লিকেন্ট ইনফরমেশন ফরম্যাট’ পূরণ করে পাঠাতে পারবেন ‘সিনিয়র ম্যানেজার –হিউম্যান রিসোর্স, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি), মাইডাস সেন্টার (লেভেল ৪ ও ৫), বাসা # ৫, রোড #১৬ (নতুন) ২৭ (পুরাতন), ধানমণ্ডি আ/এ, ঢাকা-১২০৯’ ঠিকানায়। এ ছাড়া আবেদনপত্র ইমেইল করা যাবে va1604@ti-bangladesh.org ঠিকানায়। আবেদনপত্র পাঠানোর শেষ তারিখ ১২ মার্চ, ২০১৬।

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট