ঢাবিতে পেইন্টের প্রায়োগিক পদ্ধতি শীর্ষক কর্মশালা

workshop 29-2-2016ঢাকা বিশ্ববিদ্যালয় এবং বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিেিটড-এর যৌথ উদ্যোগে ‘পেইন্ট-এর প্রায়োগিক পদ্ধতি: সাম্প্রতিক ধারা’ শীর্ষক দিনব্যাপী একটি কর্মশালা আজ (২৯ ফেব্রুয়ারি ২০১৬) সোমবার বিশ্ববিদ্যলয়ের নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবন মিলনায়তনে অনুষ্ঠিত হয়। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর্মশালার উদ্বোধন করেন।

 

বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিেিটড-এর জেনারেল ম্যানেজার সৈয়দ সালাহ্উদ্দিন আবু নাসেরের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিশেষ অতিথি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত) মো: মফিজুল ইসলাম।

 

Post MIddle

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক তাঁর উদ্বোধনী ভাষণে বলেন, পৃথিবী বর্ণময়। প্রকৃতি আমাদের বর্ণিল পৃথিবীকে বিভিন্ন রঙে রঙিন করে সাজিয়েছে। যেদিকে তাকাই সর্বত্রই রঙের ছড়াছড়ি। প্রযুক্তি আমাদের এই রঙিন পৃথিবীকে আরও বর্ণময় করে তুলছে।

 

উপাচার্য ঢাকা বিশ্ববিদ্যালয় প্রকৌশল দফতরের প্রকৌশলীদের জন্য এই কর্মশালা আয়োজনের জন্য বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবেশকে আমরা সব সময় সুন্দর ও নান্দনিক রাখতে চাই। এজন্য আমাদের অবকাঠামোর সুরক্ষা এবং সৌন্দর্য বর্ধনে বার্জার পেইন্টস লিমিটেড আমাদের সাথে বহু বছর আগ থেকে কাজ করে আসছে। বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিেিটড তাদের ব্যবসা-বাণিজ্যের উন্নতি ও সম্প্রসারণের সাথে সাথে বিভিন্ন সামাজিক কর্মকা-ে সাহায্য-সহযোগিতা করে আসছে বলে উপাচার্য উল্লেখ করেন।

 

 

পছন্দের আরো পোস্ট