কলেজ শিক্ষকদের প্রশিক্ষণের সমাপ্তি ও সনদ বিতরণ

NU Press Release 28.02.2016আজ (২৮ ফেব্রুয়ারী)রবিবার জাতীয় বিশ্ববিদ্যালয়ের সিনেট হলে কলেজ শিক্ষকদের প্রশিক্ষণ শেষে সনদ বিতরণ অনুষ্ঠানে উপাচার্য প্রফেসর ড. হারুন-অর-রশিদ বলেন, “জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের একটি গুরুত্বপূর্ণ দিক হলো কলেজ শিক্ষকদের প্রশিক্ষণ। প্রতিষ্ঠার পর থেকেই বিগত ২৩ বছর ধরে এ কার্যক্রম চালিয়ে আসছে।

 

শিক্ষার মানোন্নয়নে শিক্ষক প্রশিক্ষণের কোনো বিকল্প নেই। জাতীয় বিশ্ববিদ্যালয় পরিচালনার ক্ষেত্রে গৃহীত ডিজিটাল পদ্ধতি ও শিক্ষার মানোন্নয়ন বিষয়ে আরো করণীয় সম্মন্ধে দেশের ৬টি বিভাগীয় প্রশাসনিক অঞ্চলে কলেজ অধ্যক্ষদের সঙ্গে শীঘ্রই মত বিনিময় সভা অনুষ্ঠিত হবে।”

 

Post MIddle

৯৯তম শিক্ষক প্রশিক্ষণ ব্যাচের ইতিহাস ও অর্থনীতি বিষয়ে ৬৮ জন কলেজ শিক্ষক প্রশিক্ষণ কার্যক্রমে অংশগ্রহণ করেন।অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আসলাম ভূঁইয়া ও ট্রেজারার অধ্যাপক মোঃ নোমান উর রশীদ। অন্যান্যদের মধ্যে ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রধান এবং শিক্ষক-কর্মকর্তাবৃন্দ।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর শিক্ষা, প্রশিক্ষণ ও গবেষণা কেন্দ্র এর ডিন (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ আনোয়ার হোসেন।

পছন্দের আরো পোস্ট