আলোর দিশারী সংঘের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

1 (4)“সমাজের জন্য কিছু একটা করার ব্রত নিয়ে গঠিত আলোর দিশারী সমাজ কল্যাণ সংঘের এই উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসার দাবীদার। গ্রাম পর্যায়ে এই রকম আয়োজন থেকে ভবিষ্যতে জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরী হয়।” জৈন্তাপুর উপজেলার ৬ নং চিকনাগুল ইউনিয়নের সামাজিক সংগঠন “আলোর দিশারী সমাজ কল্যাণ সংঘ” কর্তৃক ‘রামেশ্বর প্রিমিয়ার লীগ, আরপিএল-টি১০’ টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গতকাল প্রধান অতিথির বক্তব্যে সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক জনাব শফিউল আলম চৌধুরী নাদেল উপরোক্ত কথাগুলো বলেন।

 

তিনি থানা পর্যায়ে মাঠ নির্মাণের প্রয়োজনীয়তার উপর গুরুত্বারোপ করেন। ক্লাবের রেজিস্ট্রেশনের বিষয়ে স্থানীয় ও জেলা প্রশাসনের সহযোগিতা কামনা করেন এবং ক্রীড়াসংস্থার পক্ষ থেকেও সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এবিএম এনায়েত হোসেন জুয়েলের পরিচালনায় এবং রামেশ্বর গ্রামের বিশিষ্ঠ মুরব্বী জনাব আব্দুল কাদিরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলার ভাইস চেয়ারম্যান বশির উদ্দিন, ৬ নং চিকনাগুল ইউনিয়নের চেয়ারম্যান এবিএম জাকারিয়া, মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারী রেজিস্ট্রার ও জনসংযোগ কর্মকর্তা লোকমান আহমদ চৌধুরী, চিকনাগুল ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সদস্য ফরিদ আহমদ, বিশিষ্ঠ সমাজসেকব ও মুরব্বী ফখরুল ইসলাম, বিশিষ্ঠ সমাজসেবক কামরুজ্জামান চৌধুরী, কহাইগড় সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সেলাল আহমদ এবং বিশিষ্ঠ সমাজসেবক আশিক উদ্দিন প্রমুখ।

 

Post MIddle

বক্তারা বলেন, সমাজে যেখানে অনেক দায়িত্বশীল ব্যক্তিরা রয়েছেন, সেখানে কিছুসংখ্যক তরুণের এ ধরণের উদ্যোগ সমাজে আশার সৃষ্টি করে। বিগত ছয় বছর ধরে তাঁরা যে কর্মকুশলতার পরিচয় দিয়েছে তার প্রভাব সুদূরপ্রসারী।

 

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী উপস্থিত ছিলেন আলোর দিশারী সমাজ কল্যাণ সংঘের সভাপতি জাবেদ আহমদ, সাধারণ সম্পাদক প্রমেশ দেবনাথ, সাবেক সভাপতি যাদব দেবনাথ, স্বপন, সাদেক, কাজল, শ্যামল, রাহেদ, জাকির, মানিক, প্রজিত, আলীম ও জাহেদ, কাইয়ুমসহ সংঘের সকল সদস্য। টুর্ণামেন্টের ফাইনান খেলায় প্রাইড স্পোর্টিং ক্লাব, দিয়ানরচক ৫১ রানের বিশাল ব্যবধানে ইয়াং ফাইটার ক্লাব রামেশ্বর-কে পরাজিত করে। ম্যান অব দি ম্যাচ এবং ম্যান অব দি টুর্ণামেন্ট নির্বাচিত হন যথাক্রমে সামাদ এবং তুহিন। অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন এবং রানারআপ দলের হাতে পুরস্কার তুলে দেন।

 

লেখাপড়া২৪.কম/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট