বাকৃবি সিন্ডিকেটের ৩০৭তম অধিবেশন অনুষ্ঠিত

BAU Syndicate2বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) সিন্ডিকেটের ৩০৭তম অধিবেশন শুক্রবার সকাল ১০টায় (২৬ ফেব্রুয়ারি, ২০১৬) বিশ্ববিদ্যালয় প্রশাসন ভবনে উপাচার্যের সভা কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

 

উপাচার্য প্রফেসর ড. মো. আলী আকবরের সভাপতিত্বে অনুষ্ঠিত সিন্ডিকেট অধিবেশনে সদস্যবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্ম বিষয়ক মন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, বগুড়া-১ আসনের সংসদ সদস্য কৃষিবিদ আবদুল মান্নান, পরিকাল্পনা কমিশন (সাধারণ অর্থনীতি বিভাগ) এর সদস্য (সিনিয়র সচিব) প্রফেসর ড. শামসুল আলম, সাবেক ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. এম. এ সাত্তার মন্ডল, ময়মনসিংহ মেডিক্যাল কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মো. মতিউর রহমান এবং মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ জনাব সাজ্জাদুল হাসান এবং পশুপালন অনুষদের ডীন প্রফেসর ড. সচ্চিদানন্দ দাস ও কৃষি অর্থনীতি ও গ্রামীণ সমাজ বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর পরেশচন্দ্র মোদক এবং সিন্ডিকেট সচিব বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ছাইফুল ইসলাম।

 

Post MIddle

সিন্ডিকেট সভায় দেশের বিশিষ্ট ব্যক্তিবর্গের মৃত্যুতে শোক প্রকাশ,তাদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়। এছাড়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, গবেষণা, নিয়োগ পর্যায়োন্নয়নসহ নানা গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট