জাবিতে লিও ক্লাবের নতুন কমিটির দায়িত্ব গ্রহণ

12782416_903580316430136_342759220_nলিও ক্লাব অপ লিবার্টি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ও লিও ক্লাব অপ ঢাকা লিবার্টির বার্ষিক সাধারণ সভায় ২০১৬ সালের কামিটি ঘোষণা ও দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় লিও ক্লাবের সভাপতি লিও শফিকুল ইসলাম ও লিও ফাহাদ আরেফিন কে সাধারন সম্পাদক করা হয়েছে এছাড়া লিও ক্লাব অপ ঢাকা লিবার্টির আসাদুজ্জামান আসাদকে সভাপতি ও আব্দুর রহিমকে সাধারণ সম্পাদক করে এ কমিটি গঠন করা হয়েছে ।শুক্রবার বিকাল ৪টায় বিশ্ববিদ্যলয়ের সমাজবিজ্ঞান অনুষদের গ্যালারিতে এ কমিটি ঘোষাণা ও দায়িত্ব হস্তান্তর করা হয়।

 

Post MIddle

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, লিও শহিদুল্লাহ সুমন (যুগ্ন সম্পাদক), নুসরাত জাহান মৌ (যুগ্ন সম্পাদক), ও মনিরুজ্জামান মনির (যুগ্ম সম্পাদক), লিও কাউছার আহমেদ সোহান (যুগ্ম সম্পাদক), লিও জাহিদুল ইসলাম (কোষাধ্যক্ষ), লিও নাসির উদ্দিন লিখন (যুগ্ম কোষাধ্যক্ষ) লিও আতিকুল ইসলাম (যুগ্ম কোষাধ্যক্ষ), লিও আব্দুর রহীম সিহাব ( টেমার) , লিও ইসরাত জাহান টিওলিপ (যুগ্ম টেমার) । এছাড়া সদস্য করা হয়েছে লিও মেহেদী হাসান, লিও ওমর হোসাইন , লিও রেজাউল ইসলাম, লিও শৌরভি, লিও রাহুল মন্ডল, লিও টানসুরি হাজং লিও রাইহান গাজী, ও ইমন।

 

এ সময় উপস্থিত ছিলেন, সাবেক সভাপতি মো. আরিফুল ইসলাম, মো. লোকমান হোসাইন, মো.হাবিব উল্লাহ হাবিব, তোফায়েল আহমেদ, সাংবাদিক সমিতির সভাপতি বেলাল হোসেন রাহাত, সাধারন সম্পাদক মওদুদ আহমেদ সুজন প্রমুখ।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট