নোবিপ্রবিতে প্রযুক্তি বিষয়ক সেমিনার

10340166_529516523894833_8456830094591025071_nনোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী মোহাম্মদ ইদ্রিস অডিটোরিয়ামে ‘টেক এনএসটিইউ’ সংগঠনের উদ্যোগে প্রযুক্তি বিষয়ক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

 
বুধবার (২৪ ফেব্রুয়ারি) বিকেল ৫টায় অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর ড. এম অহিদুজ্জামান। সেমিনারে বক্তব্য রাখেন সিএসটিই বিভাগের সহকারী অধ্যাপক আবুল কালাম আজাদ, আইসিই বিভাগের সহকারী অধ্যাপক আবিদুর রহমানও প্রভাষক মো: সাইফুর রহমান। সেমিনারে সভাপতিত্ব করেন এসিসিই বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ ইউসুফ মিঞা।প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে সেমিনারে উপস্থিতত সকলকে বিশেষ করে সেমিনার আয়োজনের সঙ্গে জড়িতদেরকে আন্তরিক ধন্যবাদ জানান।

 

Post MIddle

তিনি বলেন, এ ধরণের সেমিনার প্রতি মাসেই হওয়া উচিত। তাতে শিক্ষার্থীদের আইটি নলেজ বৃদ্ধি পাবে। তারা নিজেদেরকে একুশ শতকের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে পারবে। উপাচার্য মহোদয় বলেন, তার যোগদানের পর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রযুক্তি জ্ঞান বৃদ্ধির জন্য প্রয়োজনীয় শিক্ষা- সহায়ক সরঞ্জামাদি ক্রয়ের ব্যাপারে অগ্রাধিকার দেয়া হয়েছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট