ডিএসইর‘ সভাপতি আবির সম্পাদক মুসফিক

abir 2musfikজাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের মাকসুদুর রহমান আবিরকে সভাপতি এবং মুসফিক-উস-সালেহীনকে সাধারণ সম্পাদক করে ডিবেটিং সোসাইটি অব ইকনোমিক্স (ডিএসই)’র ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যকরী পরিষদ-২০১৬ কার্যকালের জন্য গঠিত হয়েছে।

 

এতে সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে মনোনীত হন অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক মো. নূরুল হক এবং মডারেটর হিসেবে অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. খন্দকার মো. আশরাফুল মুনিম মনোনীত হন। সম্মানিত কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন ইশরাত শারমিন স্বর্ণা, সাবেক সভাপতি (ডিএসই) ছাত্র উপদেষ্টা হিসেবে আছেন রফিকুল ইসলাম, শাওন বিশ্বাস, আল-ইমরান আলী।

 

Post MIddle

সংগঠনটির আরও অন্যান্য পদে রয়েছেন যারা: সহ-সভাপতি (বিতর্ক)-মোকলেছুুর রহমান ইরান, সহ-সভাপতি (প্রশাসন)- শাহরিক হাসান, যুগ্ন সাধারণ সম্পাদক (বিতর্ক)- আরাফাত রহমান নিলয়, যুগ্ন সাধারণ সম্পাদক (প্রশাসন)- মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক- বিপ্লব হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক- ইশতিয়াক আকবর খান, কোষাধ্যক্ষ- শারমিন আহসান মুনা, অনুষ্ঠান বিষয়ক সম্পাদক- মোশাররাফুল ইসলাম শহীদ, দপ্তর সম্পাদক- মনোয়ার হোসেন ইমন, প্রেস ও মিডিয়া সম্পাদক- মো. আসাদুজ্জামান, প্রচার ও প্রকাশনা সম্পাদক- মুহাম্মদ মুসা, সাংস্কৃতিক সম্পাদক- সুলতানা জাহান মুন, শিক্ষা ও গবেষণা সম্পাদক- রাফি আহমেদ এবং কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন খুরশিদা জাহান মিতু, সারা ইসলাম রিতু, দীপ্তচন্দ্র ঘোষ, রেদোয়ান হোসেন খান, কার্যকরী সদস্য – ৫- মেহেদী হাসান সুজন, সারোয়ার ইমরান প্রমুখ।#

 

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট