ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতা

IMG_6121দেশের ২৪টি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হচ্ছে প্রথম আন্ত: বেসরকারি বিশ্ববিদ্যালয় ব্যাড-মিন্টন প্রতিযোগিতা। ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের স্পোটর্স ক্লাব আয়োজিত পাঁচ দিন ব্যাপী এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে ১৫০ জনেরও বেশী প্রতিযোগি। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের আফতাব নগরের নিজস্ব ক্যাম্পাসে প্রধান অতিথি হিসেবে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান। বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের চেয়ারপার্সন ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. মোহাম্মদ ফরাসউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ছিলেন প্রাণ ফুডসের প্রধান পরিচালন কর্মকর্তা সাইফুল ইসলাম এবং প্রাণ ফুডসের হেড অব মার্কেটিং আলী হাসান।

 

বক্তারা বলেন, খেলাধূলা যেমন তরুণ শিক্ষার্থীদের প্রতিভা বিকাশে সহায়তা করে। একই সাথে এ ধরনের টুর্ণামেন্টের আয়োজন নিজেদের সাংগঠনিক দক্ষতা ও পারস্পারিক সৌহার্দ্য বাড়িয়ে থাকে। পহেলা মার্চ পর্যন্ত চলা এ টুর্নামেন্ট পরিচালনায় সহায়তা করছে বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশন। আর সার্বিক সহযোগিতায় রয়েছে প্রাণ ক্র্যাকো। এছাড়া উদ্বোধনী পর্বে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী তাহসান।

 

IMG_6099অনুষ্ঠানে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের সদস্য সহ দেশের বিভিন্ন বেসরকারি বিশ্ববিদ্যালয়ের প্রতিযোগী-গণ, শিক্ষক – শিক্ষার্থী ও আমন্ত্রিত অতিথি বৃন্দ অংশ নেন।

 

লেখাপড়া২৪.কম/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট