নশিপুর ইউনিয়ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ে পুরস্কার বিতরণী

PRIসরকারী প্রাথমিক বিদ্যালয় বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা এবং পুরস্কার বিতরণী ’১৬ অনুষ্ঠিত । (২৪ ফেব্রুয়ারী) বুধবার বগুড়া জেলার গাবতলি উপজেলার নশিপুর ইউনিয়নের ১২টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রী নিয়ে সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান আলহাজ্জ জোবাইদুর রহমান গামার সভাপতিত্বে এবং মাষ্টার শফিকুল ইসলামের পরিচালনায় সকাল ১০টায় শুরু হয়।

 

উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ছিলেন শেখ মোঃ সাজ্জাদ জাহিদ, উপজেলা শিক্ষা অফিসার, গাবতলি। বিশেষ অতিথি ছিলেন জনাবা আফর“জা সুলতানা, সহকারী উপজেলা শিক্ষা অফিসার গাবতলি। আরও উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার রোকন তালুকদার, আমিনুল হক তালুকদার, প্রধান শিক্ষক রেজাউল করিম, আবু তাহের, শাকিল আহম্মেদ, রফিকুল ইসলাম, নাজমুল হক, আনোয়ারা , রঞ্জিলা আক্তার , আব্দুস ছালাম, আলাউদ্দিন, আব্দুল হামিদ, প্রধান শিক্ষক (ভার প্রাপ্ত) নাজনীন সুলতান, মামুনুর রশিদ, সহকারী শিক্ষক আরিফুর রহমান আলম, মোশারফ হোসেন, হেলাল উদ্দিন,আব্দুল বাছেত ও শিক্ষক/শিক্ষাকা এবং কর্মচারী বৃন্দ।

 

প্রধান অতিথি তার বক্তবে বলেন দেহের উন্নতি ও মানসিক বিকাশ সাধন করে শারীরিক সক্ষমতা অর্জনের মাধ্যমে সুস্থ জীবন যাপনই খেলা ধুলার মুল লক্ষ্য, সে জন্য পড়া লেখার পাশাপাশি প্রতোক ছাত্র/ছাত্রীর শরীরচর্চা করা অপরিহায্য। পরিশেষে বিজয়ী ছাত্র/ছাত্রীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয় ।

 

লেখাপড়া২৪.কম/বগুড়া/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট