শিক্ষা মন্ত্রণালয়ের ১৮৭ পদে নিয়োগ

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের প্রকল্প ‘সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম’এ (এসইএসআইপি) জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। প্রকল্পকালীন সময়ের জন্য (২০১৪ থেকে ২০১৭ সাল পর্যন্ত) নয়টি পদে ১৮৭ জনকে নিয়োগ দেওয়া হবে।

 

বিজ্ঞাপন অনুযায়ী সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট পদে একজন, সহকারী প্রোগ্রামার পদে ৭৩ জন, সহকারী মেইন্টেইনেন্স ইঞ্জিনিয়ার পদে নয়জন, থানা বা উপজেলা একাডেমিক সুপারভাইজার পদে ১৮ জন, ডিসট্রিক্ট ট্রেইনিং কো-অর্ডিনেটর পদে ৬৪ জন, সহকারী পরিদর্শক পদে দুজন, গবেষণা কর্মকর্তা পদে দুজন, সহকারী থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা পদে দুজন এবং কম্পিউটার অপারেটর পদে ১৬ জনকে নিয়োগ দেওয়া হবে।

 

পদগুলোতে কাঙ্ক্ষিত যোগ্যতা অনুযায়ী আবেদন করতে পারবেন স্নাতক, স্নাতকোত্তর এবং ইঞ্জিনিয়ারিং পাস প্রার্থীরা। সিনিয়র সিস্টেম অ্যানালিস্ট পদে আবেদনের বয়সসীমা অনূর্ধ্ব ৪০ বছর এবং অন্যান্য পদগুলোতে আবেদন করতে বয়স অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।

 

Post MIddle

পদগুলোতে sesip.teletalk.com.bd এবং sesip.gov.bd-এর মাধ্যমে আবেদন করা যাবে। আবেদন প্রক্রিয়া চালু থাকবে ২৪ ফেব্রুয়ারি থেকে ৯ মার্চ-২০১৬ তারিখ পর্যন্ত।

 

বিস্তারিত জানতে দৈনিক ইত্তেফাক পত্রিকায় ১৯ ফেব্রুয়ারি-২০১৬ তারিখে প্রকাশিত বিজ্ঞাপনটি দেখুন

1456135266-Edu-m

পছন্দের আরো পোস্ট