ঢাবি উপাচার্যের সঙ্গে নেদারল্যান্ডস প্রতিনিধির সাক্ষাৎ

Netherlands teamনেদারল্যান্ডসের এক্সপোর্ট ম্যানেজমেন্টের প্রধান নির্বাহী কর্মকর্তা ফ্রেড জনসেন-এর নেতৃত্বে ২-সদস্য বিশিষ্ট একটি প্রতিনিধি দল (২৩ ফেব্রুয়ারি) মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিকের সঙ্গে তাঁর কার্যালয়ে সাক্ষাৎ করেছে। প্রতিনিধি দলের অন্য সদস্য হলেন একই প্রতিষ্ঠানের ড. এরি ল্যান্ডসমিয়ার।

 

এ সময় ঢাকা বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের সহকারী অধ্যাপক মো: রাশেদুর রহমান এবং ঢাকাস্থ ইন্টারন্যাশনাল ট্রেড সেন্টারের কর্মকর্তা মো: মাহফুজুল কাদের উপস্থিত ছিলেন।

 

Post MIddle

সাক্ষাৎকালে তাঁরা পারস্পরিক স্বার্থ-সংশ্লিষ্ট বিষয় নিয়ে বিশেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয় এবং নেদারল্যান্ডসের এক্সপোর্ট ম্যানেজমেন্টের মধ্যে যৌথ গবেষণা কার্যক্রম গ্রহণের সম্ভাব্যতা নিয়ে আলোচনা করেন। এসময় নেদারল্যান্ডসের প্রতিনিধি দল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগের শিক্ষার্থীদের জন্য স্বল্প মেয়াদী প্রশিক্ষণ এবং ইন্টার্ণশিপ প্রদানের ব্যাপারে আগ্রহ প্রকাশ করেন।

 

উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক ঢাকা বিশ্ববিদ্যালয়ে আসা এবং এর সাথে সহযোগিতামূলক কার্যক্রম গ্রহণে আগ্রহ প্রকাশের জন্য নেদারল্যান্ডসের অতিথিদ্বয়কে ধন্যবাদ জানান।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট