রুয়েটে মাতৃভাষা দিবসের বিভিন্ন কর্মসূচী

21 February 2016বিভিন্ন কর্মসূচীর আয়োজনের মধ্যে দিয়ে রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট)এ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। কর্মসূচীর মধ্যে ছিল একুশের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পু®পস্তবক অর্পন। রয়েট উপাচার্য প্রফেসর ড. মোহাঃ রফিকুল আলম বেগ ও ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার প্রফেসর ড. মোঃ মোশাররাফ হোসেন প্রশাসনের পক্ষ থেকে শহীদ মিনারে পু®পস্তবক অর্পণ করেন।

 

এছাড়া বিভিন্ন হলের প্রভোষ্ট, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী সমিতির নেতৃবৃন্দ এবং রুয়েট ছাত্রলীগ, ডিবেটিং ক্লাব, রোবটিক ক্লাব, ক্যারিয়ার ক্লাবসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে পু®পস্তবক অর্পন করে শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়।

Post MIddle

 
এছাড়া সূর্যোদয়ের সাথে সাথে প্রশাসনিক ভবন সহ সকল ভবনে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। বাদ আসর কেন্দ্রীয় জামে মসজিদে শহীদদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত ও মিলাদ অনুষ্ঠিত হয়।

 

এসব কর্মসূচীতে যন্ত্রকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. নীরেন্দ্র নাথ মুস্তাফি, পুরকৌশল বিভাগের প্রধান ও পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) প্রফেসর ড. মোঃ আব্দুল আলীম, ছাত্রকল্যাণ পরিচালক এন এইচ এম কামরুজ্জামান সরকার সহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীগন অংশগ্রহণ করেন।

 

লেখাপড়া২৪.কম/রুয়েট/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট