বাউবিতে অমর একুশ ফেব্রুয়ারি উদ্যাপিত

21febযথাযোগ্য মর্যাদায় বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে (বাউবিতে) ২১ ফেব্রুয়ারি, রবিবার মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপিত হয়। এ উপলক্ষে উপাচার্য অধ্যাপক ড. এম এ মাননান এর-নেতৃত্বে প্রো-উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার মোকাদ্দেম হোসেন, ট্রেজারার অধ্যাপক ড. মোঃ আবু তাহের, বাউবি’র শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ গাজীপুর ক্যাম্পাসের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে।

 

এর আগে প্রত্যুষে কেন্দ্রীয় শহীদ মিনারে বিশ্ববিদ্যালয়ের পক্ষে প্রো-উপাচার্য, ট্রেজারার, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের নিয়ে শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করা হয়। একই সঙ্গে বাউবি’র সকল আঞ্চলিক ও উপ-আঞ্চলিক কেন্দ্রেও স্থানীয় শহীদ মিনারে পুস্পস্তবক প্রদানের মাধ্যমে যথাযোগ্য মর্যাদায় দিবসটি উদ্যাপন করা হয়।

 

গাজীপুর ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি, নিকটবর্তী স্কুল/কলেজের শিক্ষক ও ছাত্র ছাত্রীরা বাউবি ক্যাম্পাসে শহীদ মিনারে পুস্পস্তবক অর্পণ করে ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানান। বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সহযোগিতায় দিবসটি উপলক্ষে এদিন শিশুদের বাংলা সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

লেখাপড়া২৪.কম/এসইউবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট