‘থিয়েটার সাস্ট’ এর নবীনবরণ ও সাংগঠনিক সপ্তাহ শুরু কাল

SUST_Color২২ ফেব্রুয়ারী থেকে শুরু হচ্ছে শাবিপ্রবি ক্যাম্পাসের অন্যতম নাট্য সংগঠন ‘থিয়েটার সাস্ট’ এর নবীনবরণ ও সাংগঠনিক সপ্তাহ । উক্ত তারিখ থেকে অর্জুনতলায় অবস্থিত থিয়েটার সাস্ট- এর টেন্টে সদস্য ফর্ম পাওয়া যাবে ।

 

এছাড়া নবীনবরণ উপলক্ষে 1/1 এবং 1/2 এর শিক্ষার্থীদের জন্য ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার রয়েছে ‘থিয়েটার সাস্ট’ এর ৩য় প্রযোজনা নাটকঃ “বৌ” এর ফ্রি প্রদর্শনী । নাটকটি রচনা করেছেন মান্নান হীরা এবং নির্দেশনা দিয়েছেন কামরুজ্জামান তুপা । খোরশেদ আল আমিন তুহিনের পুনঃনির্দেশনায় ‘থিয়েটার সাস্ট’ এর এই ১০৫ তম প্রদর্শনীতে সহ-নির্দেশনা দিয়েছেন নিপুন সেন ।1/1 এবং 1/2 এর শিক্ষার্থীদের কাছে যথাসময়ে নাটকের ফ্রি পাস পৌঁছে দেয়া হবে। এছাড়াও 1/1 এবং 1/2 এর যেকোনো শিক্ষার্থী ‘থিয়েটার সাস্ট’ এর টেন্ট থেকেও ফ্রি পাস সংগ্রহ করতে পারবেন ।

 

Post MIddle

এ সম্পর্কে থিয়েটার সাস্ট এর সহ-সভাপতি তৌহিদ আরসালান ফাহিম বলেন “অভিনয়, আলোকসজ্জা, আবহ-সঙ্গীত ও বাদ্যযন্ত্র, মঞ্চসজ্জা, রূপসজ্জা এবং সাংগঠনিক এই ছয় বিভাগের যেকোনো একটি বা একাধিক বিভাগে কারও যদি আগ্রহ থাকে তাহলে তার জন্য থিয়েটার সাস্ট-এর দরজা খোলা । ‘থিয়েটার সাস্ট’ পরিবারের সদস্য হতে গেলে কারও কোনও বিষয়ে দক্ষতা থাকবার প্রয়োজন নেই, বরং নিজের আগ্রহ এবং সততাই যথেষ্ট ।”

 

নবীন বরণ ও সাংগঠনিক সপ্তাহ সম্পর্কে যেকোনও তথ্য জানা প্রয়োজনহলে ০১৯১৯-৪৬৮৯২০ অথবা ০১৬৭৩- ০২৬২৭৫ নাম্বারে ফোন করে জানা যাবে ।##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট