হিসাববিজ্ঞানে ক্যারিয়ার বিষয়ে ইবিতে সেমিনার

IU PIC ss,ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ব্যবসায় প্রশাসন অনুষদে “হিসাববিজ্ঞানে ক্যারিয়ার গঠন ও নেতৃত্ব তৈরী” শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের উদ্দ্যোগে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

 

শনিবার সকাল সাড়ে নয়টায় ব্যবসায় প্রশাসন অনুষদ ভবনে হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সেমিনার কক্ষে এই সেমিনার শুরু হয়। হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের সভাপতি প্রফেসর ড. সেলিনা নাসরিনের সভাপতিত্বে সেমিনার পরিচালনা করেন ড. মো. জাকির হোসেন। এসময় বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আবু সিনা, অধ্যাপক ড. অরবিন্দ সাহা, অধ্যাপক আব্দুস সাহিদ মিয়া, গোলাম মহিউদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।

IU PIC-s

এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক মো. সোহেল সাকলাইন, চার্টার্ড একাউন্টেট মো. আব্দুর রাজ্জাক, বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক হাদিউল ইসলাম, পূবালী ব্যাংকের উচ্চপদস্থ কর্মকর্তা আসাদ হোসেন।

 

হিসাববিজ্ঞানে শিক্ষা গ্রহণ শেষে চাকরির বাজারে নেতৃত্ব দেয়ার জন্য শিক্ষার্থীদেরকে যোগ্য ও যুগোপযোগী হিসেবে গড়ে তোলার নানা দিক নিয়ে সেমিনারে অতিথিরা আলোচনা করেন। সেমিনারে বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।

 

IU PIC ss

পছন্দের আরো পোস্ট