ইস্ট ওয়েস্টে ইংরেজি শিক্ষা বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন

Chief Guest Prof. M A Mannan Speaksইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের আয়োজনে ইংরেজি শিক্ষা ও বাজার অর্থনীতি বিষয়ক চতুর্থ আন্তর্জাতিক সম্মেলন শুরু হয়েছে। শুক্রবার সকালে রাজধানীর আফতাব নগরে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে দুই দিন ব্যাপী এই সম্মেলনের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান অধ্যাপক এম এ মান্নান। ইষ্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ট্রাস্ট্রি বোর্ডের সভাপতি ও বাংলাদেশ ব্যাংকের সাবেক গর্ভনর ড. মোহাম্মদ ফরাসউদ্দিনের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম এম শহিদুল হাসান। স্বাগত বক্তব্য দেন ইংরেজি বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক এম মনজুর আলম।

 

এবারের সম্মেলনে মূল প্রবন্ধ উপস্থাপন করেন অস্ট্রেলিয়ার ব্রিসবেনে অবস্থিত গ্রিফত ইউনিভার্সিটির ইংরেজি বিভাগের অধ্যাপক থমাস এন্ড্রু ক্রিকপার্টিক। এছাড়াও বাংলাদেশ, ভারত, শ্রীলংকা, ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার ইংরেজি বিষয়ের খ্যাতনামা গবেষক ও শিক্ষাবিদরা তাদের একাডেমিক প্রবন্ধ উপস্থাপন করেন। এবারের সম্মেলনে ইংরেজি বিষয়ের সাথে যুক্ত প্রায় শতাধিক শিক্ষক, গবেষক ও শিক্ষার্থী অংশ নিয়েছেন।

 

Post MIddle

সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যলয়ের ট্রাস্ট্রি বোর্ডের সদস্যসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও ইরেজি বিভাগের শিক্ষার্থীরা অংশ নেন।

Part of participant

পছন্দের আরো পোস্ট