রাবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

ruরাজশাহী বিশ্ববিদ্যালয়ের এগ্রোনমি অ্যান্ড এগ্রিকালচার এক্সটেনশন বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ছাত্রীর নাম ফারজানা আফরোজ ফাতেমা (২০)।

 

শুক্রবার বিকেল ৪টার দিকে রাজশাহী মহানগরীর টিকাপাড়া গোরস্থান এলাকার শুকুর আলীর বাড়িতে এঘটনা ঘটে। মৃত ছাত্রী শুকুর আলীর বাড়ির ভাড়াটিয়া রুবেল হোসেনের স্ত্রী। তারা স্বামী-স্ত্রী শুকুর আলীর বাড়িতে ভাড়া থাকতেন। ফারজানা মাগুরা জেলার মুন্সিপাড়া এলাকার মুন্সি সৈয়দুজ্জামানের মেয়ে।

 

বোয়ালিয়া থানার উপপরিদর্শক (এসআই) সেলিম রেজা জানান, গত তিনদিন আগে ফারজানা স্বামী রুবেল হোসেন চাকরির জন্য বগুড়ায় গেছেন। বৃহস্পতিবার রাত ও শুক্রবার সকালে মোবাইল ফোনে স্বামী-স্ত্রীর মধ্যে কথা হয়েছে। দুপুরের পর থেকে ফারজানা ঘরের দরজা বন্ধ করে দিয়ে রাখে।

 

বাড়ির মালিক বিষয়টি বিকেলে বোয়ালিয়া থানায় জানায়। পরে বোয়ালিয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রুমের দরজা ভেঙে দেখতে পান ফারজানা গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেয়। ফারজানা স্বামীকে খবর দেয়া হয়েছে বলে জানান তিনি। এসআই সেলিম জানান, লাশের ময়নাতদন্ত করলেই মৃত্যুর কারণ বেরিয়ে আসবে।#

 

লেখাপড়া২৪.কম/তমাল/আরএইচ

পছন্দের আরো পোস্ট