ঢাবিতে বিতর্ক কর্মশালা ও প্রদর্শনী অনুষ্ঠিত

(1) IMG_5680‘যুক্তিভেলায় দিবো পাড়ি শব্দ স্রোতস্বীনি’ স্লোগান নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় সংস্কৃত বিভাগের সংস্কৃত ডিবেটিং ক্লাব ও রোকেয়া হলের রোকেয়া বিতর্ক অঙ্গন আয়োজিত এবং আনোয়ারা বাসিত মেমোরিয়াল ফাউন্ডেশন-এর সহযোগিতায় ‘বিতর্ক কর্মশালা ও প্রদর্শনী বিতর্ক ২০১৬’ বুধবার (১৭ ফব্রেুয়ারি) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্র মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। মঙ্গল প্রদীপ জ্বালয়িে অনুষ্ঠানরে উদ্বোধন করনে সংস্কৃত বভিাগরে চয়োরপার্সন চন্দনা রাণী বিশ্বাস।

 

(2) IMG_5719সংস্কৃত ডিবেটিং ক্লাবের সভাপতি মো. আল-আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত র্কমশালার সনদপত্র বতিরণ ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হসিবেে উপস্থতি ছলিনে বিশ্ববিদ্যালয়ের কলা অনুষদরে ডনি অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে ছিলেন রোকয়ো হলরে প্রাধ্যক্ষ অধ্যাপক ড. নাজমা শাহীন, সংস্কৃত ডবিটেংি ক্লাবরে উপদষ্টো অধ্যাপক নরিঞ্জন অধকিারী, রোকয়ো বর্তিক অঙ্গনরে মডারটের মসিসে লাফফিা জামাল প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন রোকেয়া বিতর্ক অঙ্গনের সাধারণ সম্পাদক তাহমিনা আফরোজ পুন্নি।

 

Post MIddle

দিনব্যাপী এই বর্ণাঢ্য আয়োজনে ছিল সংসদীয় বর্তিক, সনাতনী বর্তিক, উচ্চারণ ও বাচনভঙ্গ, English Parliamentary Debate এবং উপস্থাপনার উপর প্রশক্ষিণ র্কমশালা এবং রম্য বর্তিক। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট