খুবিতে আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতার উদ্বোধন

oto-খুলনা বিশ্ববিদ্যালয়ে ছাত্র ও ছাত্রীদের আন্তঃডিসিপ্লিন ভলিবল প্রতিযোগিতা’১৬ বিশ্ববিদ্যালয়ের পুরাতন খেলার মাঠে মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) শুরু হয়েছে। সকাল সোয়া ৯ টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

 

প্রধান অতিথি এক সংক্ষিপ্ত বক্তব্যে খেলোয়াড়দের আন্তরিক ধন্যবাদ জানিয়ে বলেন, খেলায় খেলোয়াড়ী মনোভাব নিয়ে খেলতে হবে। বিশ্ববিদ্যালয় শুধু ক্লাসের, সিলেবাসের মধ্যে সীমাবদ্ধ নয়। খেলার মাঠও একটি জ্ঞান চর্চার জায়গা। শরীর ও মনকে প্রফুল্ল রাখতে খেলার প্রয়োজন রয়েছে। তিনি আরও বলেন, ইতোমধ্যে বিশ্ববিদ্যালয় জিমিনিসিয়াম এর কাজ শুরু হয়েছে, ভবিষ্যতে সেখানে আরও ইনডোর গেমস এর সুযোগ হবে। তিনি আরও বলেন এই খেলার মাধ্যমে শিক্ষার্থীদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি জোরদার হয়। খেলায় সব সময় প্রীতি ও শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে হবে।

 

শারীরিক শিক্ষা চর্চা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) মোঃ শরীফ হাসান লিমনের সভাপতিত্বে এ সময় ডিসিপ্লিন প্রধান, সংশ্লিষ্ট শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি ২০১৬ খ্রি. তারিখ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। এদিকে এই ভলিবল প্রতিযোগিতাকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয় হয়ে উঠেছে উৎসবমুখর।#

 

 

লেখাপড়া২৪.কম/খুবি/পিআর/আরএইচ

পছন্দের আরো পোস্ট