ড্যাফোডিল প্রিমিয়ার লীগে চ্যাম্পিয়ন ব্যবসায় প্রশাসন

Players of Daffodil Premier League 1st Women Cricket Tournament Champion BBA Team with Professor Dr. Mizanur Rahman, Commissioner, National Human Rights along with dstinguished guestsড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন বিভাগ (ড্যাফোডিল ডেয়ার এঞ্জেল) ডিপিএল প্রথম মহিলা ক্রিকেট টুর্নামেন্ট-২০১৬ চ্যাম্পিয়ন হয়েছে। শনিবার (১৩ই ফেব্রুয়ারি)  ঢাকার আশুলিয়ায় বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস ক্রিকেট মাঠে ব্যবসায় প্রশাসন বনাম আইন বিভাগের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। টসে জিতে ব্যবসায় প্রশাসন বিভাগ প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয়। আইন বিভাগ ১০ ওভারে সবকটা উইকেট হারিয়ে ৬৮ রান সংগ্রহ করে। জবাবে ব্যবসায় প্রশাসন বিভাগ ৯.০১ ওভারে ২ উইকেট হাতে রেখে জয়ের লক্ষে পৌঁছে যায়। আইন বিভাগের মেঘলা ৪ ওভার বল করে ৫ রানের বিনিসয়ে ৪ টি উইকেট লাভ করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।

 

বাংলাদেশের জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান প্রফেসর ড. মিজানুর রহমান সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত থেকে ফাইনাল ম্যাচ উদ্ভোধন করেন এবং খেলা উপভোগ করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান মোঃ সবুর খান, উপাচার্য প্রফেসর ড. ইউসুফ এম. ইসলাম, এ্যামিরিটাস প্রফেসর ড. আমিনুল ইসলাম, স্থায়ী ক্যাম্পাসের পরিচালক ড. মোস্তফা কামাল, পরিবেশ বিজ্ঞান ও দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের প্রধান ড. এ.বি.এম কামাল পাশা, বাংলাদেশ জাতীয় মহিলা দলের ভাইস ক্যাপ্টেন ও ওপেনার মিস আয়েশা রহমান শুকতারা এবং ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউানিভার্সিটির উধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

 

ড্যাফোডিল ইন্টারন্যাশনাø ইউনিভার্সিটি এই প্রথম মহিলা ক্রিকেট টূর্নামেন্টের আয়োজন করে যাতে কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ (এভেঞ্জার), ব্যবসায় প্রশাসন (ড্যাফোডিল ডেয়ার এঞ্জেল), আইন বিভাগ (উইন স্টার) ও ইংরেজী বিভাগ (উইং ক্লাব) অংশগ্রহণ করে। গত ৯ ফেব্রুয়ারি বিশ^বিদ্যালয়ের পরিচালক (স্থায়ী ক্যাম্পাস) ড,মোস্তফা কামাল, উত্তরা ক্যাম্পাসের একাডেমিক পরিচালক (ভারপ্রাপ্ত) তানজীনা হোসেন ও সিনিয়র এসিটেন্ট ডিরেক্টর দিলজেব কবির এ প্রতিযোগিতার উদ্বোধন করেন। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট