শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী

RU Pic1 13.02.2016 (1)রাজশাহী বিশ্ববিদ্যালয় শেখ রাসেল মডেল স্কুলের বার্ষিক পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান বৃহস্পতিবার স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন। এতে বিশেষ অতিথি ছিলেন কোষাধ্যক্ষ প্রফেসর সায়েন উদ্দিন আহমেদ, রাজশাহীতে নিযুক্ত ভারতীয় সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায় এবং স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর মো. আনসার উদ্দীন।

 

স্কুলের অধ্যক্ষ মোমেনা জীনাত অনুষ্ঠানে সভাপতিত্ব ও স্কুলের ২০১৫ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। এই অনুষ্ঠানে অতিথিবৃন্দ ২০১৫ সালের প্রাথমিক স্কুল সমাপনী পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের স্মারক ক্রেস্ট ও সনদ প্রদান করেন। এছাড়া তাঁরা ২০১৫ সালের মেধা পুরস্কার, সর্বোচ্চ উপস্থিতি পুরস্কার, বার্ষিক বৃত্তি প্রদান ও ২০১৬ সালের সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার প্রদান করেন। স্কুলের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ কামর“ন রহমানও অনুষ্ঠানে শিক্ষার্থীদের পুরস্কার প্রদান করেন।

 

Post MIddle

এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ভারতীয় সহকারী হাইকমিশনার অভিজিৎ চট্টোপাধ্যায় স্কুলের জন্য কিছু বই উপহার দেন। এছাড়া তিনি ভবিষ্যতে স্কুলের উন্নয়নে সহযোগিতারও প্রতিশ্রুতি দেন। অনুষ্ঠানের শেষ পর্বে স্কুলের শিক্ষার্থীরা সাংস্কৃতিক উপস্থাপনায় অংশ নেয়। স্কুলের শিক্ষক মনোয়ারা রহমান ও রুম্মান বেগম অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।

 

লেখাপড়া২৪.কম/রাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট