কুয়েটে আইসিসিইএসডি আন্তর্জাতিক সম্মেলন কাল

kuet-370x292খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) আগামীকাল ১২ ফেব্র“য়ারি শুক্রবার তিন দিনব্যাপী ৩য় “ইন্টারন্যাশনাল কনফারেন্স অন সিভিল ইঞ্জিনিয়ারিং ফর সাসটেইন্যাবল ডেভেলপমেন্ট (আইসিসিইএসডি ২০১৬)” শীর্ষক আন্তর্জাতিক কনফারেন্স শুরু হচ্ছে। পুরকৌশল বিভাগের আয়োজনে এবং কালিন্ডি রেইল ইঞ্জিনিয়ার্স লিঃ, সেভেন রিংস সিমেন্ট ও ম্যাক্স গ্র“প এর সহযোগিতায় কুয়েট অডিটরিয়ামে সকাল ১০টায় কনফারেন্সটির শুভ উদ্বোধন অনুষ্ঠিত হবে।

 

উদ্বোধনী অনুষ্ঠানে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মুহাম্মদ আলমগীর এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) সদস্য প্রফেসর ড. আব্দুল জব্বার খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মংলা পোর্ট অথরিটির চেয়ারম্যান রিয়ার এ্যাড. রিয়াজউদ্দীন আহমেদ ও বাংলাদেশ রেলওয়ের ডাইরেক্টর জেনারেল (ডিজি) ইঞ্জি. মোঃ আমজাদ হোসেন। অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা প্রদান করবেন সম্মেলনের চেয়ার প্রফেসর ড. মোঃ কেরামত আলী মোল্লা এবং ধন্যবাদ জ্ঞাপন করে বক্তৃতা করবেন সম্মেলনের সেক্রেটারি প্রফেসর ড. আবু জাকির মোর্শেদ।

 

Post MIddle

সম্মেলনে জাপান, পোল্যান্ড, চীন, ইন্ডিয়া ও বাংলাদেশের প্রায় দুইশতাধিক প্রতিথযশা গবেষক, শিক্ষক, স্বনামধন্য প্রকৌশলী ও প্রযুক্তিবিদগণসহ অন্যান্যরা অংশগ্রহন করবেন। ##

 

লেখাপড়া২৪.কম/এমএইচ

পছন্দের আরো পোস্ট