ঢাবি ফুটবল টুর্নামেন্টে ধোলাইপাড় সরকারী বিদ্যালয় চ্যাম্পিয়ন

11-2-2016(১১ ফেব্রুয়ারি) বৃহস্পতিবার বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৫’-এ ঢাকা বিভাগের ধোলাইপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয়, ডেমরা এবং খুলনা বিভাগের হরিনাকুন্ডের চটকাবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত হয়। খেলায় ধোলাইপাড় সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

 

(১০ ফেব্রুয়ারি) বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে ‘বঙ্গবন্ধু এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ২০১৫’র চূড়ান্ত পর্বের খেলা উদ্বোধন হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রাথমিক ও গণশিক্ষা বিষয়ক দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী মোস্তাফিজুর রহমান টুর্নামেন্ট দু’টির চূড়ান্ত পর্বের খেলা উদ্বোধন করেন।

 

উল্লেখ্য, ৬ষ্ঠ বারের মত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট এবং পঞ্চমবারের মত বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হচ্ছে। এ টুর্নামেন্ট দু’টি ইউনিয়ন, উপজেলা, জেলা, বিভাগীয় পর্যায় থেকে জাতীয় পর্যায়ে অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রাথমিক বিদ্যালয়ের সংখ্যা ৬৩,৫০৯টি এবং খেলোড়ারের সংখ্যা ১০,৭৯,৬৫৩ জন। বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টে অংশগ্রহণকারী বিদ্যালয়ের সংখ্যা ৬৩,৪৩১টি এবং খেলোয়াড়ের সংখ্যা ১০,৭৮,৩২৭ জন।

 

(১৬ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে টুর্নামেন্ট দু’টির ফাইনাল খেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করবেন।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট