বিজিএমইএ ইউনিভার্সিটিতে উইনডো ডিসপ্লে

12654539_828561180587261_877880525307804932_nবিজিএমইএ ইউনিভার্সিটি অফ ফ্যাশন এন্ড টেকনোলজিতে (বিইউএফটি) ৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হয়ে গেল উইন্ডো ডিসপ্লে ২০১৬ । বিইউএফটি এর ১২২ ব্যাচের ফ্যাশন ডিজাইন বিভাগের শিক্ষার্থীদের তৈরিকৃত ডিসপ্লে প্রদর্শিত হয় যেটি সত্যিই প্রশংসার দাবিদার । একটি কাঁচের বাক্সের ভেতর ফ্যাশন বৈচিত্র্যকে নিজেদের সৃজনশীল চিন্তাচেতনার মাধ্যমে ফুটিয়ে তুলেছে শিক্ষার্থীরা । এই প্রদর্শনী চলবে দুইদিনব্যাপী । এই প্রদর্শনীর মিডিয়া পার্টনার ছিল চ্যানেল নাইন এবং বিডিলাইভ টোয়েন্টি ফোর ডট কম ।

 

১৬ টি বিষয়ের উপর এবার উইন্ডো ডিসপ্লে প্রদর্শিত হয় । বিষয়গুলো ছিল—
১। এনসিয়েন্ট প্যারাডাইস ২। সিক্রেট অফ হেয়ার ফর ফ্যাশন ৩। মেটাল ব্রেক ডেনিম
৪।পাওয়ার অফ ইনসেকট বাটারফ্লাই লাভ ৫। কুইন মারমেইড ফ্যাশন ৬। পাওয়ার অফ সাসটেইনেবল জুট ৭। ফেন্সি লিঙ্গারিং ৮।কাও বয় ফ্যাশন ৯। আওয়া বিচ সামার ১০। ট্রিমস অফ ফ্যাশন ১১।ট্রাইবাল টাচ ১২। হেরিটেজ ফ্যাশন ১৩। ভিক্টোরিয়ান ফ্যাশন ১৪। মোমেন্টস অফ ক্লথিং ১৫। ফেইরি টাচ
১৬। ইসলামিক ফ্যাশন ইবাদাত ।

 

এই উইন্ডো ডিসপ্লে প্রদর্শনীর প্রধান অতিথি ছিলেন বিইউএফটি এর সম্মানিত ফাউন্ডার চেয়ারম্যান মোজাফফর উদ্দিন সিদ্দিকী, এছাড়া বিইউএফটির সম্মানিত প্রফেসর ড. সৈয়দ মাসুদ হুসেইন, উপ-উপাচার্য প্রফেসর ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান উপস্থিত ছিলেন ।

 

Post MIddle

এই পুরো প্রদর্শনীর সমন্বয়কারী হিসেবে ছিলেন কোর্স কনসাল্টেন্ট ও ফ্যাশন ডিজাইন বিভাগের ডেনিম কনসাল্টেন্ট, সিনিয়র লেকচারার মোরশেদ মহিউদ্দিন । সাথে ছিলেন ফ্যাশন ডিজাইন বিভাগের প্রধান সঞ্জীব বড়ুয়া, কোর্স কো-অরডিনেটর রায়েত বরকত এবং সুমাইয়া সুলতানা সহ অন্যান্য ফ্যাকাল্টিরা ।

 

 

বিইউএফটিতে প্রতিবছর এই ধরণের উইন্ডো ডিসপ্লে প্রদর্শনী করা হয় শিক্ষার্থীদের মেধার বিকাশের জন্য । বিইউএফটি এর ফ্যাশন ডিজাইন বিভাগের শিক্ষার্থীদের এই সৃজনশীলতা তাদের ভবিষ্যৎ জীবনেও অনেক কাজে আসবে এমনকি চাকরি জীবনেও এমনটাই মনে করেন বিইউএফটি এর সম্মানিত চেয়ারম্যান মোজাফফর উদ্দিন সিদ্দিকী ।#

 

লেখাপড়া২৪.কম/আরএইচ

পছন্দের আরো পোস্ট