ঢাবিতে আন্তঃস্কুল ও কলেজ জাতীয় বিতর্ক প্রতিযোগিতা

8-2-2016ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির উদ্যোগে ‘আন্তঃস্কুল ও কলেজ জাতীয় বিতর্ক প্রতিযোগিতা ২০১৬’-এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান (৮ ফেব্রুয়ারি) সোমবার সন্ধ্যায় আর সি মজুমদার অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সভাপতি জি এম আরিফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ড. সহিদ আকতার হুসাইন, ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির মডারেটর অধ্যাপক ড. মাহাবুবা নাসরীন এবং ব্যাক ইন্টারন্যাশনালের চেয়ারম্যান অধ্যাপক ড. হারুনুর রশীদ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাধারণ সম্পাদক মো: আবু রায়হান।

 

Post MIddle

এই প্রতিযোগিতায় ৩২টি কলেজ ও ৩০টি স্কুল অংশগ্রহণ করে। কলেজ পর্যায়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় বিজ্ঞান কলেজ এবং রানার্স-আপ হয় ঢাকা কলেজ। এছাড়া, স্কুল পর্যায়ে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় গভর্নমেন্ট ল্যাবরেটরী স্কুল এবং রানার্স-আপ হয় মতিঝিল সরকারী বালক বিদ্যালয়।

 

লেখাপড়া২৪.কম/ঢাবি/পিআর/এমএএ

পছন্দের আরো পোস্ট