জাবি ছাত্রের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

IMG_20160209_133438জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মো. রনি হাসানের ওপর ছিনতাইকারীদের হামলা এবং ওই ঘটনায় পুলিশের দায়িত্বে অবহেলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

 

মঙ্গলবার দুপুর একটায় বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক ডেইরী গেট সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কের সামনে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। আধাঘন্টা ব্যাপী এ মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেয়।

 

IMG_20160209_133828_1মানববন্ধনে ভূগোল ও পরিবেশ বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম বলেন, “আমরা প্রতিনিয়তই এ ধরনের দুর্ঘটনার সম্মুখীন হলেও বরাবরই বিশ্ববিদ্যালয় ও পুলিশ প্রশাসনের যথেষ্ট অনীহা আমরা লক্ষ্য করছি।

 

Post MIddle

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর এবং ভূগোল ও পরিবেশ বিভাগের শিক্ষক মেহেদী ইকবাল বলেন, এ ঘটনার আমরা তীব্র নিন্দা জানাই।

 

সাভার হাইওয়ে থানার পুলিশ কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, ইতোমধ্যে আমরা ঘটনা সম্পর্কে অবহিত হয়েছি। এ ধরনের অনাকঙ্খিত ঘটনায় ভবিষ্যতে আমরা আরও তৎপর হব।

 

উল্লেখ্য, সোমবার রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে ঢাকা-আরিচা মহাসড়কে সাভার হাইওয়ে থানার পাশে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ভূগোল ও পরিবেশ বিভাগের রনি হাসান আহত হন। বর্তমানে সে সাভারের সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।#

 

লেখাপড়া২৪.কম/জাবি/আরএইচ

পছন্দের আরো পোস্ট